• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

লিটন ব্যর্থ হলেও আবাহনীর সহজ জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ০৭:০৫ পিএম
লিটন ব্যর্থ হলেও আবাহনীর সহজ জয়
সিঙ্গেলস নিচ্ছেন আবাহনীর লিটন, তবে বেশিক্ষণ টিকতে পারেননি। ছবি: সংগৃহীত

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) খেলতে নেমেও ব্যর্থ হলেন লিটন দাস। তবে তার দল আবাহনী লিমিটেড জয়ের ধারা অব্যহত রেখেছে। শাইন পুকুর ক্রিকেট ক্লাবকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে মোসাদ্দেক হোসেন সৈকতের দল।

রোববার সাভারের বিকেএসপির তিন নম্বর মাঠে টসজয়ী শাইন পুকুরের ১৬৯ রানের জবাবে ৩৪.১ ওভারে ৩ উইকেটে ১৭২ রান করে আবাহনী।

লক্ষ্য তাড়ায় নেমে সপ্তম ওভারেই সাব্বির হোসেনের উইকেট হারায় আবাহনী। ১১ বলে ১৫ রান করা এই ওপেনারকে ফেরান আরাফাত সানি। তিনে নেমে সুবিধা করতে পারেননি লিটন। ১৯ বলে ৫ রান করে সানির বলে বোল্ড হন এই উইকেটরক্ষক ব্যাটার।

তবে নাইম শেখের হাফ সেঞ্চুরিতে জয়ের দিকে এগিয়ে যেতে থাকে আবাহনী। নাইম ৮৭ বলে চারটি চার ও তিনটি ছক্কায় ৬৬ রান করেন। মাহমুদুল হাসান জয় এবং আফিফ হোসেনের ব্যাটে জয় নিশ্চিত হয় দলের। জয় ৫১ এবং আফিফ ২৫ রানে অপরাজিত ছিলেন।

এর আগে ব্যাটিংয়ের শুরুটা ভালো হয়নি শাইনপুকুরের। মাত্র ৪৭ রানেই পাঁচ উইকেট হারায় দলটি। তাদের তিনজনকেই ফেরান খালেদ আহমেদ। তারপর লড়াই চালিয়ে যান আকবর আলী ও মেহরব হাসান। ৬৭ রানের জুটি গড়েন তারা। আকবর আলীকে ফিরিয়ে জুটি ভাঙেন আফিফ। হাফ সেঞ্চুরির পরই ফিরে যান শাইনপুকুরের অধিনায়ক। তার ব্যাটে আসে ছয়টি চার ও তিনটি ছক্কায় ৪৪ বলে ৫৫ রান।

আকবর ফেরার পর আবারও ভেঙে পড়ে শাইনপুকুরের লাইনআপ। শেষ পর্যন্ত ৭৯ বলে দুটি চার ও একটি ছক্কায় ৫০ রানে অপরাজিত থাকেন মেহরাব হোসেন। 

আবাহনীর হয়ে খালেদ ছাড়াও তিনটি উইকেট নেন আফিফ।
 

Link copied!