• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

বৃষ্টি থেমেছে, তবে খেলা শুরু হতে দেরী হচ্ছে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩, ০২:২২ পিএম
বৃষ্টি থেমেছে, তবে  খেলা শুরু হতে দেরী হচ্ছে
ছবি: সংগৃহীত

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আয়ারল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। প্রথম ম্যাচ জেতা স্বাগতিকদের সামনে এই ম্যাচে রয়েছে সিরিজ জয় নিশ্চিত করার সুযোগ। তবে টস হওয়ার পরই বৃষ্টি শুরু হওয়ায় নির্ধারিত সময়ে শুরু হতে পারেনি ম্যাচ।

স্থানীয় সময় দুপুর দুইটায় শুরু হওয়ার কথা ছিল ম্যাচটি। আধঘণ্টা আগে হওয়া টসে হেরে প্রথমে ব্যাটিং করার কথা টাইগারদের। কিন্তু মাঠে নামার আগেই আগমণ হয়েছে বেরসিক বৃষ্টির।

যদিও এই প্রতিবেদন লেখা পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী বৃষ্টি থেমেছে। তবে মাঠের কাভার এখনও সরানো হয়নি। পুরোপুরি বৃষ্টি কমলে মাঠ প্রস্তুতের কাজ শুরু হবে। এরপরই খেলা শুরু হবে।

সিরিজে টিকে থাকার লড়াইয়ে এই ম্যাচে একটি পরিবর্তন এনেছে আয়ারল্যান্ড। ক্রেইগ ইয়াংয়ের জায়গায় খেলছেন ফিওন হ্যান্ড।

আয়ারল্যান্ড একাদশ

মার্ক এডেয়ার, রস এডেয়ার, কার্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডিলানি, জর্জ ডকরেল, গ্রাহাম হিউম, ফিওন হ্যান্ড, পল স্টার্লিং (অধিনায়ক), হ্যারি টেক্টর, লরকান টাকার ও বেন হোয়াইট।

অন্যদিকে বাংলাদেশের একাদশে কোনো পরিবর্তন নেই। আগের ম্যাচের একাদশ নিয়েই সিরিজ জয় নিশ্চিত করার মিশনে মাঠে নেমেছে সাকিব আল হাসানের দল।

বাংলাদেশ একাদশ

লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন, শামীম হোসেন, সাকিব আল হাসান (অধিনায়ক), তাওহিদ হৃদয়, শামীম হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ।

Link copied!