• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ডিপিএলে ইমনের টানা দ্বিতীয় সেঞ্চুরি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ০৪:০৩ পিএম
ডিপিএলে ইমনের টানা দ্বিতীয় সেঞ্চুরি
সেঞ্চুরির পর দর্শকদের অভিনন্দনের জবাব দিচ্ছেন ইমন। ছবি : সংগৃহীত

মাত্র কয়েক দিন আগে তামিম ইকবাল জ্যামের কারণে সময়মতো পৌঁছাতে পারেননি বিকেএসপির চার নম্বর মাঠে। বাধ্য হয়েই প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের অভিজ্ঞ কোচ মোহাম্মদ সালাউদ্দিন ওপেনিং করতে পাঠিয়েছিলেন পারভেজ হোসেন ইমনকে। নিজের জাত চিনিয়েছিলেন ইমন। শাহাদাত হোসেইন দিপুর সঙ্গে ২৪৬ রানের পার্টনারশিপ গড়েন ইমন। 

সেদিন ১২৯ বলে ১৫১ রানের ম্যারাথন এক ইনিংস খেলেছিলেন ইমন।  রোববার তামিম ইকবালের সঙ্গী হিসেবে খেলতে নেমে ইমন পেলেন আরো এক সেঞ্চুরি। ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) তিনি সিটি ক্লাবের বিপক্ষে এই কৃতিত্ব দেখালেন। টানা শতকের স্বাদ পেলেন ২১ বছর বয়সী বাঁহাতি এই ব্যাটসম্যান।

ডিপিএলের প্রথম ম্যাচে তামিমের ওপেনিং পার্টনার ছিলেন দিপু। তবে গত ম্যাচের পারফরম্যান্সের সুবাদে রোববার ওপেনে আসেন ইমন। সঙ্গী তামিম ইকবাল মোটে ৬ রান করে ফিরে গেলেও অপরপাশে দারুণ কার্যকরী ইনিংস খেলেছেন এই তরুণ ওপেনার। 

তামিম ফেরার পর জাকির হাসান ও ইমন মিলে প্রাইম ব্যাংকের হাল ধরেন। ৭৭ বলে ৭৯ রান করে জাকির আউট হলেও উইকেটে টিকে থাকেন ইমন। ১১৩ বল থেকে ৫টি চার ও সমান সংখ্যক ছক্কা হাঁকিয়ে সেঞ্চুরি তুলে নেন তিনি। অবশ্য এদিন আর ইনিংস বড় করা হয়নি। সেঞ্চুরির পরের বলেই ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন এই ওপেনার।

আগের ম্যাচের আরেক সেঞ্চুরিয়ান দিপু এ দিন উইকেটে আসেন মিডলঅর্ডারে। ৩ বল খেলে ১ রান করে মেহেদী হাসানের বলে বোল্ড হন তিনি। আর মিঠুন করেছেন ৪২ রান। তাদের সম্মিলিত স্কোরের সুবাদে ৫০ ওভারে ৩০৫ রানের বড় সংগ্রহ দাঁড় করায় প্রাইম ব্যাংক।
 

Link copied!