• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

দলে আগ্রাসী মানসিকতা দেখতে চান হাথুরুসিংহে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৩, ০২:৫৩ পিএম
দলে আগ্রাসী মানসিকতা দেখতে চান হাথুরুসিংহে

বাংলাদেশের তাপমাত্রার চেয়ে বেশ ঠান্ডা চেমসফোর্ডে। শুধু ঠান্ডাই না, বেশ শীতল বাতাস। এখানেই বাংলাদেশকে মোকাবিলা করতে হবে আয়ারল্যান্ডের। তাই বাংলাদেশের জন্য কন্ডিশন চ্যালেঞ্জিং হবে- সহজেই অনুমেয়। এই চ্যালেঞ্জের প্রস্তুতি হিসেবে সিলেটে তিন দিনের প্রস্তুতি ক্যাম্প করেছে বাংলাদেশ দল।

নিরপেক্ষ ভেন্যুতে বাংলাদেশ আইরিশদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে। এই সিরিজকে সামনে রেখে প্রস্তুতির খুঁটিনাটি জানাতে সংবাদ সম্মেলনে এসেছিলেন দ্বিতীয় দফায় প্রধান কোচের দায়িত্ব পাওয়া চান্ডিকা হাথুরুসিংহে।

হাথুরু বলেন, "আমি প্রস্তুতি ক্যাম্প নিয়ে সন্তুষ্ট। ছেলেরা এনার্জিটিক ছিল। ইন্টেনসিটি ভালো ছিল, আমি এতে খুশি। আমরা কন্ডিশন নিয়েও খুশি। আমাদের খুব ভালো প্রস্তুতি হয়েছে।"

প্রধান কোচ আরও বলেন, "আমাদের আগ্রাসী ক্রিকেট খেলার মানসিকতা থাকবে। এর মানে এই না, প্রতি বলে বাউন্ডারি মারতে হবে। আমাদের ইতিবাচক মানসিকতা রাখতে হবে, ফলাফল যা-ই হোক। আমি ছেলেদের স্বাধীনতা দিতে চাই, তারা যেন মাঠে নিজেদের মেলে ধরতে পারে।"

বাংলাদেশ এর আগে ঘরের মাঠে আইরিশদের একপ্রকার উড়িয়ে দিয়েছে। ওয়ানডে, টি-টোয়েন্টি ও একমাত্র টেস্টে দাপট দেখিয়ে সিরিজ নিজেদের দখলে নিয়েছে টাইগাররা। আইরিশদের আগে ঘরের মাঠে ইংলিশ বধ হয়েছে বাংলাদেশের কাছে। টানা দুই দলের বিপক্ষে দুর্দান্ত সময় কাটিয়ে বাংলাদেশ বিরূপ কন্ডিশনেও ভালো করতে আত্মবিশ্বাসী।

Link copied!