• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

বিরাটকে খোঁচা গাভাস্কারের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০১:২৭ পিএম
বিরাটকে খোঁচা গাভাস্কারের
সুনীল গাভাস্কার ও বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলেননি বিরাট কোহলি। লন্ডনে তার অভিনেত্রী স্ত্রী অনুষ্কা শর্মার দ্বিতীয় সন্তানের জন্ম হয়। সেই কারণেই খেলেননি বিরাট। এমন অবস্থায় দ্বিতীয় বার বাবা হওয়া বিরাটকে দু’বার খোঁচা দিলেন সাবেক তারকা ব্যাটার সুনীল গাভাস্কার। 

দলে থাকলেও ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ক্রিকেট টেস্টের আগে না খেলার কথা জানান বিরাট। এমন অবস্থায় গাভাস্কার বলেন, ‘বিরাট কি আদৌ খেলবে? কিছু একটা কারণে ও খেলছে না। হয়তো আইপিএল খেলবে না ও।’

গাভাস্কার বিরাটকে খোঁচা দিয়ে আরও বলেন, ‘দলে এত বড় নাম না থাকার পরও সিরিজ জয়, সত্যিই অবিশ্বাস্য।’

বিরাটের প্রথম সন্তানের জন্ম হয় ২০২১ সালে। সেই সময়ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলে দেশে ফিরে এসেছিলেন বিরাট। প্রথম টেস্টে অ্যাডিলেডে ৩৬ রানে শেষ হয়ে গিয়েছিল দলের ইনিংস। এমন অবস্থায় দলকে ফেলে বিরাটের ফিরে আসা ভাল ভাবে নেননি গাভাস্কার। তিনি তখন বলেছিলেন, তার ছেলে রোহণের জন্মের সময় ক্রিকেট থেকে কোনও ছুটি নেননি তিনি। 

বিরাট যদিও সে সবে কান দেননি। ভারতও সেই সিরিজ জিতে নিয়েছিল অজিঙ্ক রাহানের নেতৃত্বে। এবারও বিরাটকে ছাড়াই ইংল্যান্ডকে হারিয়ে দিল ভারত।

রাঁচিতে এক অনুষ্ঠানে যোগ দিয়ে গাভাস্কার জুরেলের প্রশংসা করে বলেন, ‘জুরেলকে আরও উপরের দিকে খেলানো যেতে পারে। এই টেস্টে জুরেল যে ভাবে খেলেছে, তাতে আগামী দিনে ও তারকা হতেই পারে।

আকাশ দীপও আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ডেথ ওভারে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে। গত মৌসুমে ডেথ বোলারের অভাব ছিল আরসিবি-র।’

 

Link copied!