• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

বাংলাদেশের পেসারদের গতিতে মুগ্ধ ফুলার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৪, ২০২৪, ০৫:৪৪ পিএম
বাংলাদেশের পেসারদের গতিতে মুগ্ধ ফুলার
জেমস ফুলার। ছবি : সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ফাইনালে হারিয়ে প্রথমবারের মতো শিরোপা জিতেছে ফরচুন বরিশাল। প্লে-অফ, কোয়ালিফায়ার, ফাইনালে দলটির জয়ে বড় অবদান রাখেন নিউজিল্যান্ডের ক্রিকেটার জেমস ফুলার। প্রথমবার বিপিএল খেলতে এসে উপভোগ করেছেন কিউই এই ৩৪ বছর বয়সী ক্রিকেটার। অবাক হয়েছেন, বাংলাদেশের তরুণ পেসারদের গতি দেখে। 

বাংলাদেশের পেসাররা দারুণ করছে মন্তব্য করে গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ফুলার বলেন, বেশ কয়েকজন তরুণ ক্রিকেটারের বোলিং দেখলাম। তারা সবাই অনেক গতিতে বোলিং করতে পারে। সবচেয়ে বেশি অবাক হয়েছি যে তারা কিভাবে এত গতিতে বোলিং করে।

তামিম, মুশফিক ও রিয়াদের প্রশংসা করে ফুলার বলেন, ফরচুন বরিশালের অনেক সিনিয়র ক্রিকেটার আছে। তাদের সঙ্গে আমার অনেক কথা হয়েছে। দলে তামিম, মুশফিক এবং মাহমুদউল্লাহর মতো ক্রিকেটার থাকলে তারা সবকিছু খুব ভালোভাবে দেখাশোনা করে। আমি এখানে এসে তাদের সঙ্গে খেলেছি। 

জেমস ফুলারকে অবাক করেছে বাংলাদেশের উইকেটের বাউন্স আর গতি। এ প্রসঙ্গে তিনি বলেন, বাংলাদেশের উইকেটে এত বাউন্স আর পেস দেখে আমি সত্যিই অবাক হয়েছি। এটা পেসারদের জন্য খুবই ভালো। ভালো লাগছে যে এখানকার কন্ডিশনেও পেসারদের জন্য বাউন্স এবং সুইং আছে।
 

Link copied!