• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

মেসিকে ফিরিয়ে নিতে তিন খেলোয়াড় বিক্রির চিন্তা বার্সেলোনার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৩, ০৫:৫৫ পিএম
মেসিকে ফিরিয়ে নিতে তিন খেলোয়াড় বিক্রির চিন্তা বার্সেলোনার

পিএসজির সাথে চুক্তি নবায়ন করেননি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। এদিকে, তাকে ফিরিয়ে আনতে আগ্রহী বার্সেলোনা। মেসির আবারও বার্সায় ফেরা নিয়ে চলছে নানা গুঞ্জন। তবে বাধা হতে পারে স্প্যানিশ দলটির আর্থিক দুরবস্থা। তাই রাফিনহা, ফেরান তোরেস এবং আনসু ফাতিকে বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছে বার্সা- তেমনটাই জানা গেছে।

এই তিন ফুটবলারকে বিক্রি করে টাকা দিয়ে মেসিকে ফিরিয়ে আনবে বার্সা। পাশাপাশি তারা কিছু নতুন খেলোয়াড়ও কিনবে। মেসি দলে ফিরবেন বলে আসন্ন টিম ট্রান্সফারে বার্সার মনোযোগে থাকবেন তিনি। শিগগিরই মেসিকে আনুষ্ঠানিক প্রস্তাব দেবে ক্লাবটি। আগামী দলবদলের মৌসুমে তিন ফুটবলার বিক্রির জন্য ভালো প্রস্তাবের অপেক্ষায় রয়েছে কাতালান ক্লাবটি।

জানা গেছে, ইউরোপের বেশ কয়েকটি ক্লাব ফাতিকে নিতে আগ্রহ দেখাচ্ছে। তার মধ্যে উল্লেখযোগ্য হলো ম্যানচেস্টার ইউনাইটেড। রাফিনহাকে নিয়ে আগ্রহী চেলসি। তবে গত মৌসুমে লিডস ইউনাইটেড থেকে এই ব্রাজিলিয়ান তারকাকে নিতে চেয়েছিল তারা। কিন্তু রাফিনহা লিডস ছেড়ে বার্সায় যোগ দেন। এখন তাকে বিক্রি করার অপেক্ষায় বার্সা। সেক্ষেত্রে তাকে দলে নেওয়ার সুযোগ থাকতে পারে চেলসির।

এদিকে, ফেরান তোরেসকে দলে নিতে আগ্রহী অ্যাথলেটিকো মাদ্রিদ। ইতালিয়ান সিরি এ ক্লাব ইন্টার মিলানও আগ্রহ দেখিয়েছে। তাদের বিক্রি করে জোয়াও ক্যানসালোকে ধারে দলে ভেড়ানোর প্রস্তুতি নিচ্ছে বার্সা।

Link copied!