• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ইনজুরি সময়ের রোমাঞ্চে বার্সার ৩-৫ গোলে হার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৪, ০৩:৩০ পিএম
ইনজুরি সময়ের রোমাঞ্চে বার্সার ৩-৫ গোলে হার
বার্সেলোনার বিপক্ষে ভিয়ারিয়ালের জয়সূচক গোল। ছবি: সংগৃহীত

মূল সময় ৯০ মিনিট এবং ইনজুরি সময়ের ৯ মিনিট পর্যন্ত ম্যাচের চিত্র ছিল ৩-৩ গোলে সমতা। কিন্তু সর্বনাশটা ঘটে ৯৯ মিনিটে এবং ১০২ মিনিটে। পর পর দুটি গোল হজম করে বসে বার্সা। শেষ পর্যন্ত ইনজুরি সময়ের রোমাঞ্চে ঘরের মাঠে শনিবার ভিয়ারিয়ালের কাছে ৫-৩ গোলের পরাজয় নিয়েই মাঠ ছাড়েন জাভি হার্নান্দেজের শিষ্যরা।

স্পেনের চলতি ফুটবল লিগ লা লিগায় এ পর্যন্ত ৩ ম্যাচ হেরেছে বার্সা। ড্র করেছে ৫ ম্যাচে। করুণ পরিণতি বরণ করতে হচ্ছে স্প্যানিশি জায়ান্টদের। যে কারণে কোচ জাভি হার্নান্দেজ পর্যন্ত ঘোষণা দিয়েছেন তিনি আর এই মৌসুমের পর বার্সায় থাকবে না।

প্রথমে গোল হজম করে বার্সেলোনা। ম্যাচের ৪১ মিনিটে গোল করে ভিয়ালিয়ালকে এগিয়ে দেন জেরার্ডো মোরেনো। ৫৪ মিনিটে ভিয়ারিয়ালকে আরও একবার এগিয়ে দেন ইলিয়াস আখোম্যাক।

২-০ গোলে পিছিয়ে পড়ার পর খেলার কৌশলে কিছুটা পরিবর্তন আনে বার্সা কোচ জাভি। যে কারণে ৬০ এবং ৬৮ মিনিটে পরপর দুটি গোল পরিশোধ করে দেয় তারা। গোল করেন জার্মান তারকা ইলকায় গুন্ডোগান ও স্প্যানিশ তারকা পেদ্রি।

৭১ মিনিটে আত্মঘাতী গোলে প্রথমবার ৩-২ ব্যবধানে এগিয়ে যায় বার্সা। কিন্তু লিড ধরে রাখতে পারেনি। ৮৪ মিনিটে গোল করে ভিয়ারিয়াল সমতায় ফেরে গনকালো গুয়েদেসের গোলে।

ম্যাচ গড়ায় ইনজুরি সময়ে। ৯৯ মিনিটে চতুর্থ এবং ১০২ মিনিটে পঞ্চম গোল হজম করেন আলেকজান্ডার সোরলথ ও হোসে লুইস মোরালেস।
 

Link copied!