• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

কোচ-ক্লাবকে আক্রমণ, রোনালদোর অপেক্ষায় বড় শাস্তি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২, ০৬:২৫ পিএম
কোচ-ক্লাবকে আক্রমণ, রোনালদোর  অপেক্ষায় বড়  শাস্তি

ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) চলতি মৌসুম শুরু হওয়ার আগে থেকে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছিল না ক্রিস্টিয়ানো রোনালদোর। বেশ কয়েকবার ক্লাব ছাড়ার চেষ্টা করলেও খুব বেশি ক্লাব আগ্রহ না দেখানোয় ওল্ড ট্রাফোর্ডেই থেকে যেতে হয়েছে তাকে।

এরপর একাধিকবার ইউনাইটেড বস এরিক টেন হাগের সঙ্গে সম্পর্কের অবনতিরও খবর পাওয়া গেছে। এক পর্যায়ে তো রেড ডেভিলদের নিয়মিত একাদশেই ব্রাত্য হয়ে পড়েছিলেন।

সব মিলিয়ে ওল্ড ট্রাফোর্ডে রোনালদো যে মোটেও সুখে নেই এটা পরিষ্কার হয়ে গিয়েছিল। আর এবার বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে পিয়াস মরগ্যানকে দেওয়া সাক্ষাৎকারে তো রীতিমতো বোমা ফাটিয়েছেন। 

রোনালদোর অভিযোগ তার সাথে বিশ্বাসঘাতকতা করেছেন ম্যানচেস্টার ইউনাইটেড। এমনকি ইউনাইটেড বস এরিকের উদ্দেশ্যেও তীর্যক মন্তব্য করেন তিনি।

তবে রোনালদোর এমন মন্তব্য সহজভাবে নিচ্ছেন ইউনাইটেড। সাক্ষাৎকার প্রকাশ হওয়ার পর কোচ এরিক টেন হাগকে জরুরী তলব করেছে ক্লাবের পরিচালনা বোর্ডের প্রধান। এরিকের সঙ্গে আলোচনা করেই ঠিক করা কি রকম শাস্তি পেতে পারেন রোনালদো।

তবে একাধিক ইংলিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী রোনালদোকে প্রায় এক মিলিয়ন পাউন্ডের বড়সড় জরিমানা করতে যাচ্ছে ইংলিশ ক্লাবটি।

তবে অনেক ফুটবলবোদ্ধা শঙ্কা প্রকাশ করছনে, এই সাক্ষাৎকারের পর ইউনাইটেডের জার্সিতে আবার রোনালদোকে মাঠে নামতে দেখাটা হবে চূড়ান্ত অস্বাভাবিক ঘটনা।

Link copied!