• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

মেসিকে শয়তান ডাকা কোচের ক্ষমা প্রার্থনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৪, ০৪:১৯ পিএম
মেসিকে শয়তান ডাকা কোচের ক্ষমা প্রার্থনা
নিকোলাস সানচেজ ও মেসি। ছবি : সংগৃহীত

বেশ কিছুদিন ধরেই ফক্স স্পোর্টস এমএক্সের বরাতে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হচ্ছে। যেখানে দেখা যায় ইন্টার মায়ামি অধিনায়ক বিশ্ব ফুটবলের ‘খুদে যাদুকর’ আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে উদ্দেশ্য করে গালিগালাজ করছেন মেক্সিকান ক্লাব মন্টেরের সহকারী কোচ নিকোলাস সানচেজ। 

সানচেজের ওই রোষানল থেকে বাদ পড়েননি মায়ামির কোচ জেরার্দো তাতা মার্তিনোও। তবে এরজন্য ক্ষমা চেয়েছেন সানচেজ।

হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে কনকাকাফ চ্যাম্পিয়ন্স লিগের প্রথম লেগে মন্টেরের বিপক্ষে খেলতে পারেননি লিওনেল মেসি। ঘরের মাঠে সেই ম্যাচে ১-২ ব্যবধানে হেরে যায় মায়ামি। 

রুইজের লাল কার্ডের সঙ্গে সেই ম্যাচে মায়ামির আরও ছয় খেলোয়াড়কে হলুদ কার্ড দেখান রেফারি। সবমিলিয়ে রেফারির এমন সিদ্ধান্তে অসন্তুষ্ট ছিলেন মেসি সহ দলের বাকি খেলোয়াড়রা। তাই ম্যাচ শেষে রেফারির সঙ্গে বিতর্ক মেসির। সে সময় তার সঙ্গে ছিলেন লুইস সুয়ারেজ, জর্দি আলবা ও কোচ মার্তিনোও।

সেই সময়ের ঘটে যাওয়া নানা ঘটনা বর্ণনা করতে গিয়ে মেসি ও মার্তিনোকে অপমানসূচক অনেক কথা বলেন সানচেজ। তার ভিডিও পরে ফাঁস করে ফক্স স্পোর্টস এমএক্স। মূলত রেফারির সঙ্গে মেসির কথা বলা পছন্দ হয়নি তাদের। এ নিয়ে সংবাদ সম্মেলনে তোপ দাগান মন্টেরের প্রধান কোচ ফার্নান্দো ওর্তিজও।

ফাঁস হওয়া সেই ভিডিওতে সানচেজকে বলতে শোনা যায়, ‘ও (মেসি) একটা অধিকারী বামন, চেহারা শয়তানের মতো।’
এরপর কোচ তাতা মার্তিনোকে উদ্দেশ্য করে সানচেজ বলেন, তাতা মার্তিনো, কী দরিদ্র একটা পুতুল। তাকে সামনে পেয়ে বলেছিলাম, বোকা, তুমি কাঁদবে? বোকা তুমি কাঁদবে? কী দারুণ একটা পুতুল।

পরে সামাজিক মাধ্যমে পোস্ট করা এক ভিডিওতে মার্তিনোর কাছে ক্ষমা চেয়ে সানচেজ বলেছেন, যেহেতু আমি জেরার্দো মার্তিনোকে চিনি না এবং আমি তার সঙ্গে অসম্মানজনক আচরণ করেছি, এর জন্য ক্ষমা চাচ্ছি।’

Link copied!