• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১, ৮ জ্বিলহজ্জ ১৪৪৫

বাংলাদেশে আসছেন না ফিঞ্চ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৫, ২০২১, ০৩:০৯ পিএম
বাংলাদেশে আসছেন না ফিঞ্চ

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ইনজুরির কারণে বাংলাদেশের বিপক্ষে খেলতে পারবেন না অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের সময় হাঁটুর ইনজুরিতে পড়েন ফিঞ্চ। হাঁটুর চোটের কারণে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের বাকি অংশ ও বাংলাদেশের বিপক্ষে পুরো সিরিজ খেলতে পারবেন না অস্ট্রেলিয়ার ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক।

ইনজুরির কারণে দলের সাথে থাকতে না পারায় হতাশ ফিঞ্চ। তিনি বলেন, “দেশে ফিরতে হচ্ছে বলে আমি খুবই হতাশ। এটাই অবশ্য ভালো সিদ্ধান্ত হয়েছে বাংলাদেশ সফরে যাওয়ার চেয়ে। সেখানে গেলে খেলতে পারতাম না, আবার সেরে ওঠার সময় হারাতাম। প্রয়োজন হলে আমি সার্জারিটা করে ফেলবো এবং বিশ্বকাপের আগে রিকোভারি প্রসেস শুরু করব।”

এদিকে ওয়েস্ট ইন্ডিজ দলের একজন স্টাফ করোনায় আক্রান্ত হওয়ায় ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার মধ্য দ্বিতীয় ওয়ানডে স্থগিত হয়। এ জন্য অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর কয়েকদিন পিছিয়ে যেতে পারে। এটা অবশ্য সুখবর হতে পারে টাইগারদের জন্য। কারণ, বাবা-মায়ের অসুস্থতার কারণে জিম্বাবুয়ে থেকে দেশে ফিরে আসা মুশফিক খেলতে পারবে বাংলাদেশ দলে। 

২৯ জুলাই ঢাকায় এসে তিন দিন কোয়ারেন্টিনে থেকে ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট পাঁচটি টি-টোয়েন্টি খেলার কথা অস্ট্রেলিয়ার। মাত্র সাত দিনে পাঁচটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা।

Link copied!