• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

২ হাজার অসচ্ছল পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৩, ০৪:২৯ পিএম
২ হাজার অসচ্ছল পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ২ হাজার গরিব ও দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ মন্নাফী। এসব উপহার সামগ্রীর মধ্যে ছিল গরুর মাংস, পোলাও চাল, সয়াবিন তেলসহ অন্যান্য খাদ্য সামগ্রী।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) রাজধানীর ওয়ারী থানাধীন কাপ্তান বাজারস্থ কাউন্সিলরের নিজ কার্যালয়ের সামনে এই উপহার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী।

এছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন রিয়াজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুন্নবী চৌধুরী সাগর, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, ওয়ারী থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলুসহ স্থানীয় আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আবু আহমেদ মন্নাফী বলেন, “আপনারা দেখেছেন অন্যসব জায়গায়  ইফতার সামগ্রী,  ত্রাণ সামগ্রীসহ যাবতীয় জিনিসপত্রাদি বিতরণ করা হয়। এ ক্ষেত্রে আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে গরু জবাই দিয়েছেন কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ মন্নাফী। জবাই করা গরুর মাংসই আপনাদের মাঝে বিতরণ করছেন। যা ব্যয়বহুল বিষয়। তবুও তিনি সেটা করছেন আপনাদের ভালোবেসে। এছাড়া মাংসের সঙ্গে চাল-তেলও দিচ্ছেন।”

তিনি আরও বলেন, “আমি ৬০ বছর ধরে এখানে আছি। এখানকার মানুষের সঙ্গে আমার আত্মার সম্পর্ক রয়েছে। আমার ছেলে আপনাদের কাউন্সিলর গৌরবসহ আমি সবসময় আপনাদের পাশে আছি।”

Link copied!