• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

বিশ্বকাপে প্রিয়দলের জার্সি-পতাকা মিলবে যে দামে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৭:৩৫ পিএম
বিশ্বকাপে প্রিয়দলের জার্সি-পতাকা মিলবে যে দামে

চলছে বিশ্বকাপ। ২০ নভেম্বর থেকে শুরু হওয়া এই বিশ্বকাপ চলবে ১৮ ডিসেম্বর পর্যন্ত। ফুটবল অনুরাগীরা এখন টান টান উত্তেজনায় সময় কাটাচ্ছেন। সরগম চারপাশ। প্রিয়দলের সমর্থনে পতাকা লাগিয়ে আর জার্সি পড়ে নেচে গেয়ে মেতে উঠছেন সমর্থকরা। 

প্রিয়দলের খেলায় বিশেষ আয়োজন তো থাকেই। গায়ে দলের জার্সি পরে, হাতে পতাকা নিয়ে বসে পড়ে খেলা দেখতে। ছোট-বড় সবারই থাকে এমন আয়োজন। এক পরিবারে সমর্থক অনেক। কেউ ব্রাজিল, কেউ আর্জেন্টিনা কেউ আবার জার্মানি কিংবা ফ্রান্স। অনেকে একদম নতুন দলের সাপোর্টও করছেন। সবকিছুর ভিড়ে ব্রাজিল আর আর্জেটিনার সমর্থকই বেশি। তাই এই দুই দলে জার্সি আর পতাকা সবচেয়ে বেশি বিক্রি হয়। অধিকাংশ বাড়ির ছাদে ইতোমধ্যে প্রিয় দলের পতাকা উড়ছে। জার্সি গায়ে উচ্ছ্বাস করছে পথে পথে। চারপাশে এখন শুধু ফুটবলেরই আমেজ। 

বিশ্বকাপে প্রিয়দলের পতাকা ও জার্সি কেনার সময় হয়নি অনেকের। অনেকে আবার কোথা থেকে কীভাবে কত দামের মধ্যে কিনতে পারবেন তার কোনও ধারণাই পাচ্ছেন না। যারা জার্সি বা পতাকা কেনার অপেক্ষায় রয়েছেন তাদের জন্য কিছু ধারণা দেওয়া হলো এই আয়োজনে।

জার্সির দাম নির্ভর করবে এর মানের উপর। ভালো মানের জার্সি কিনতে বাজেটটা একটু বাড়াতেই হবে। সাধ্যের মধ্যেও জার্সি কিনতে পারেন। ছোট সাইজের একটি জার্সির দাম পড়বে ১৫০ থেকে ২০০ টাকা। মাঝারি সাইজের জার্সি কেনা যাবে ২৫০ থেকে ৩০০ টাকার মধ্যে। আর  বড় সাইজের জার্সির দাম পড়বে ৩৫০ থেকে ৪৫০ টাকা।

প্রিয়দলের পতাকা কিনতেও দরদাম জেনে নিতে পারেন। যেকোনও দেশের ছোট সাইজের পাতাকার দাম পড়বে ৫০-৮০ টাকার মধ্যে। মাঝারি সাইজের পতাকার দাম ১৫০ থেকে ১৮০ টাকা এবং বড় সাইজের পতাকা পাওয়া যাবে মাত্র ২৫০ থেকে ৩০০ টাকার মধ্যেই।

রাজধানীর গুলিস্তান, নিউমার্কেট এলাকায় স্পোর্টসের দোকানগুলোতে ঘুরে পতাকা বা জার্সি কিনতে নিতে পারেন। কম দামের জার্সিগুলো সেখান থেকেই নিতে পারেন। চাইলে ঘরে বসে অনলাইনেও অর্ডার করতে পারেন। বিভিন্ন ব্র্যান্ডের দোকানেও জার্সির কালেকশন এখন চোখে পড়বে। জার্সিতে কোনও ভেদাভেদ নেই। তাই নারী-পুরুষ উভয়ই প্রিয়দলের জার্সি পরতে পারেন অনায়াসেই। তাই দেরি না করে, নিজের ও পরিবারের সবার জন্য বিশ্বকাপের উপহার হিসাবে প্রিয়দলের জার্সি কিনে নিতে পারেন।

Link copied!