• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

মায়ের ফোন থেকে ৫ বছরের শিশু ৩ লাখ টাকার খেলনা অর্ডার করল!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২, ২০২৩, ১২:৪০ পিএম
মায়ের ফোন থেকে ৫ বছরের শিশু ৩ লাখ টাকার খেলনা অর্ডার করল!

যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের ওয়েস্টপোর্টের এক নারী তার কন্যা শিশুকে গাড়িতে বিনোদনের জন্য মোবাইল ফোন দিয়েছিলেন। হাতে মোবাইল ফোন পেয়েই তার পাঁচ বছর বয়সী কন্যা লিলা অবাক কাণ্ড ঘটিয়েছে। মায়ের অ্যামাজন অ্যাকাউন্ট থেকে ৩ হাজার ডলার (৩ লাখ ২০ টাকা) মূল্যের পণ্য কিনেছে সে।

মার্কিন সংবাদমাধ্যম সিবিএসনিউজ এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। এতে বলা হয়, অ্যামাজন অ্যাকাউন্টে প্রবেশ করে লিলা, শিশুদের ১০টি মোটরসাইকেল, একটি জিপ এবং ১০ জোড়া কাউগার্ল বুট অর্ডার করেছে। এসব পণ্য পাঠানোর ই-মেইল পেয়ে হতবাক তার মা জেসিকা নুনেস।

সিবিএস বলছে, যখন পাঁচ বছর বয়সী লিলা ৩ হাজার ডলারের কেনাকাটা করছিল তখন তার মা ভেবেছিলেন তার কন্যা গেম খেলছেন।

লিলা সিবিএসকে জানিয়েছে, “আমি শুধু হলুদ ও বাদামী বোতাম চেপেছি।”

নুনেস জানান, গাড়িতে করে বাড়ি ফেরার পথে মেয়ের হাতে ফোন দিয়েছিলেন। তিনি ভেবেছিলেন সে গেমস খেলছে। এরপর গত সোমবার সকালে একটি ই-মেইল পান যেখানে ক্রয়কৃত পণ্যগুলোর প্যাকেজগুলো পাঠানো হয়েছে। অথচ তিনি কিছুই অর্ডার করেননি।

তিনি বলেন, “আমি আমার অ্যামাজন অ্যাকাউন্টে গিয়ে দেখি, ১০টি মোটরসাইকেল, একটি জিপ এবং ১০ জোড়া কাউগার্ল বুট অর্ডার দেওয়া হয়েছে। বাইক, জিপ ও জুতার দাম ছিল ৩ হাজার ডলার।”

নুনেস আরও জানিয়েছেন, ক্রয়কৃত আইটেমগুলো মূলত ফেরতযোগ্য নয়, কিন্তু অ্যামাজনকে পুরো বিষয়টি ব্যাখ্যা করার পর তারা সবকিছু ফিরিয়ে নিতে রাজি হয়েছিল।

Link copied!