• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

ঘনঘন মুম্বাই থেকে হায়দরাবাদে যাচ্ছেন কেন আমির খান?


তপন বকসি
প্রকাশিত: মে ৬, ২০২৩, ১২:৫৪ পিএম
ঘনঘন মুম্বাই থেকে হায়দরাবাদে যাচ্ছেন কেন আমির খান?

গত কয়েক মাস ধরে আমির খান ঘনঘন মুম্বাই থেকে হায়দরাবাদ উড়ে যাচ্ছেন কেন? এই প্রশ্ন মুম্বাইয়ের সিনে মহলে ঘুরপাক খাচ্ছে বেশ কয়েক মাস ধরে। আমিরও তার হায়দরাবাদ যাওয়ার কারণ কোনোভাবেই খোলসা করেননি এত দিন। সম্প্রতি এ কারণ জানা গেছে। বলিউডের বিশ্বস্ত সূত্র জানাচ্ছে, ২০০৮ সালে রিলিজ হওয়া আমির খানের সুপারহিট সিনেমা ‍‍`গজিনি‍‍`র সিক্যুয়েল নির্মাণের উদ্দেশ্যেই তিনি ঘনঘন হায়দরাবাদ যাচ্ছেন।

হায়দরাবাদে প্রযোজক আল্লু অরবিন্দের ‍‍`গীতা আর্টস‍‍`- এর সঙ্গে ‍‍`গজিনি‍‍` ছবির সিক্যুয়েল নিয়ে কথা হচ্ছে আমির খানের। এ সিক্যুয়েলের বিষয় এবং উপস্থাপনা কেমন হবে, তা নিয়ে বিশদে, পুঙ্খানুপুঙ্খভাবে ‘মিস্টার পারফেকশনিস্ট’ আলোচনা করছেন প্রযোজক  আল্লু অরবিন্দের সঙ্গে।

বাস্তবে আন্টেরোগ্রেড অ্যামনেশিয়া নামের জটিল স্নায়ুতন্ত্রের রোগে আক্রান্ত ব্যবসায়ী সঞ্জয় সিংঘানিয়ার জীবনকে ভিত্তি করে আমির খান ও পরিচালক এ. আর. মুরুগাদস প্রথম  ‍‍`গজিনি‍‍` ছবির চিত্রনাট্য লিখেছিলেন। এবার ‍‍`গজিনি‍‍`-র সিক্যুয়েল লেখার ইচ্ছে রয়েছে প্রযোজক আল্লু আরবিন্দ ও আমির খানের। ২০০৮ সালে রিলিজ হওয়া ‍‍`গজিনি‍‍`-র প্রযোজকও ছিলেন এই আল্লু অরবিন্দ। প্রায় ৬৫ কোটি রুপিতে নির্মিত ‍‍`গজিনি‍‍` ব্যবসা করে প্রায় ২৩২ কোটি রুপি।

Link copied!