• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

স্বতন্ত্র প্রার্থী হবেন কি না, এখনো সিদ্ধান্ত নেননি মাহি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২৩, ০৫:৫০ পিএম
স্বতন্ত্র প্রার্থী হবেন কি না, এখনো সিদ্ধান্ত নেননি মাহি
মন খারাপ হলেও নৌকার পক্ষে কাজ করবেন মাহি

দ্বাদশ জাতীয় নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনে আওয়ামী লীগের হয়ে মনোনয়নপত্র কিনেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। কিন্তু তাকে মনোনয়ন দেয়নি দল। তাতে মন খারাপ হয়েছে এই নায়িকার। তবে প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে মেনে নিয়ে নৌকার পক্ষেই কাজ করবেন বলে জানিয়েছেন তিনি।

মাহি বলেন, “আমি মনোনয়ন পাইনি, এ নিয়ে একটু মন খারাপ হয়েছে বটে। কিন্তু মানননীয় প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত দিয়েছেন সেটাই সঠিক বলে আমি মনে করি।”

মাহি আরও বলেন, “অনেকদিন ধরে যারা রাজনীতি করে আসছেন তাদের মনোনয়ন দেওয়া হবে, এটাই স্বাভাবিক। তবে আমি আমার কার্যক্রম অব্যাহত রাখব। দলের সিদ্ধান্ত মেনে নিয়ে আমি নৌকার পক্ষে কাজ করবো। আর মানুষের জন্য যেহেতু কাজ করবো বলে রাজনীতিতে নেমেছি, এই কার্যক্রম চলবে। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পছন্দ করি, তার সব সিদ্ধান্তকে আমি সঠিক মনে করি।”

এদিকে গুঞ্জন উঠেছে স্বতন্ত্র প্রার্থী হতে পারেন মাহি। বিষয়টি নিয়ে গণমাধ্যমকে তিনি বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন সবখানে অংশগ্রহণ মূলক নির্বাচন হয়। সেটার জন্য আমি চেষ্টা করে দেখতে পারি। তবে এখনও সিদ্ধান্ত নেইনি। স্বতন্ত্র প্রার্থী হওয়ার জন্য আমার পরিবারের সঙ্গে কথা বলছি।”

Link copied!