• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

ডেটিংয়ের জন্য রেস্তোরাঁর ফ্লোর ভাড়া করলেন টম ক্রুজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩, ০৪:২২ পিএম
ডেটিংয়ের জন্য রেস্তোরাঁর ফ্লোর ভাড়া করলেন টম ক্রুজ
মার্কিন অভিনেতা টম ক্রুজ ও তার প্রেমিকা মডেল এলসিনা। ছবি: সংগৃহীত

জনপ্রিয় মার্কিন চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক টম ক্রুজ। তার অভিনয় জীবন শুরু হয় ১৯ বছর বয়সে এন্ডলেস লাভ (১৯৮১) চলচ্চিত্র দিয়ে। এরপর আর পেছনে তাকাতে হয়নি এই তারকা অভিনেতাকে। পর্দায় টম ক্রুজের অ্যাকশন দেখার জন্য দীর্ঘ প্রতীক্ষায় থাকেন দর্শকরা। তবে পর্দায় ধুন্ধুমার অ্যাকশন করলেও, বাস্তব জীবনে বড্ড বেশি রোমান্টিক এই সুপারস্টার। সম্প্রতি প্রেমিকার সঙ্গে ডেটিংয়ের জন্য লন্ডনের অন্যতম বিলাসবহুল রেস্তোরাঁ নোভিকভ রেস্টুরেন্টের পুরো ফ্লোর ভাড়া করেছেন টম।

কইমই ডট কমের এক প্রতিবেদনে জানানো হয়েছে, কিছুদিন ধরেই টম ক্রুজের সঙ্গে এলসিনা খায়রোভারের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। টম ক্রুজ যে খায়রোভার প্রেমে হাবুডুবু খাচ্ছেন, তা তাদের দেখেই মনে হয়েছে। একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ ভাবে বসেছিলেন তারা। খায়রোভা পরেছিলেন ঝকমকে পোশাক। সাথে কালো রঙের ফার কোট। টম ক্রুজের নিরাপত্তারক্ষীরা অভিনেতার কাছেই ছিলেন।

সংবাদমাধ্যমটি আরও জানায়, টম ক্রুজ অর্ডার করেছিলেন লবস্টার, সি ফুট এবং সুশি। এছাড়াও খাবারের সঙ্গে ছিল নানা ধরণের ফেন্সি মকটেইল। ডেটিং শেষে পাশের দরজা দিয়ে এলসিনার সাথে বের হওয়ার আগে হোটেল কর্মীকে ১০০ ডলারের বখশিসও দিয়েছেন টম।

সাবেক মডেল এলসিনা একজন বিশিষ্ট রাশিয়ান এমপির কন্যা। এর আগে রাশিয়ান ধনকুবের স্বামী দিমিত্রি টেস্টকভকে বিয়ে করেছিলেন তিনি। দুজনের বিচ্ছেদও হয়েছে। টম এবং এলসিনার প্রেমের গুঞ্জন জোরালো হয় লন্ডনের গ্রোসভেনর স্কোয়ারে একটি পার্টিতে দুজনকে একসঙ্গে ঘনিষ্ঠভাবে দেখার পর থেকে। এরপর থেকে দুই তারকাকে নিয়ে আলোচনা শুরু হয়। আর এবার ডেটিংয়ের মাধ্যমে সেই গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দিলেন এই জুটি।

Link copied!