• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

যে কারণে এ বছর হোলি খেলা হবে না রণবীরের


তপন বকসি
প্রকাশিত: মার্চ ৬, ২০২৩, ০৬:১৩ পিএম
যে কারণে এ বছর হোলি খেলা হবে না রণবীরের

মন থেকে খুব ইচ্ছে থাকলেও এ বছর হয়তো হোলি খেলা হবে না রণবীর কাপুরের। তাই এবারের হোলি না খেলার জন্য আফসোস থেকে যাচ্ছে তার। এবারের হোলিতে অংশ না নিতে পারার কারণ হলো স্ত্রী আলিয়া ভাট ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র শুটিংয়ের জন্য কাশ্মীরে রয়েছেন।

রণবীর বললেন, “এ বছরের হোলি আমার কাছে ভীষণ ভীষণ স্পেশ্যাল দুটি কারণে। প্রথম কারণ বিবাহিত দম্পতি হিসেবে এটাই আমার আর আলিয়ার প্রথম হোলি। দ্বিতীয়ত, বাবা-মা হিসেবেও আমার আর আলিয়ার এটি প্রথম হোলি। আমি নিজেকে ভাগ্যবান মনে করি, তার কারণ বিয়ের পর আমি আর আলিয়া আমাদের জীবনে এত সুন্দর একটি ফুটফুটে কন্যা সন্তান পেয়েছি; বাবা-মা হতে পেরেছি। আমার মনে হয় না জীবনে এর থেকে আরও বড় কোনো আশীর্বাদ কিছু হতে পারে।”

এ বছরের হোলি মিস করার কারণ হিসেবে রনবীর বললেন,“কাশ্মীরে ‘রানি অউর রকি কি প্রেম কাহানি’-র শুটিংয়ের জন্য আলিয়া তো রয়েইছে। সেইসঙ্গে ছোট্ট রাহাও ওর মার সঙ্গে কাশ্মীরের রয়েছে। ওদের দুজনকে ভীষণভাবে মিস করছি এই মুহূর্তে। ওরা ফিরে আসছে হোলির পর। ততদিন পর্যন্ত আমাকে অপেক্ষা করতেই হবে।”

ঘটনাচক্রে শ্রদ্ধা কাপুরের সঙ্গে জুটি বেঁধে রণবীরের নতুন রোমান্টিক প্রেমের ছবি ‘তু ঝুঠি ম্যয় মক্কড়’ সারা ভারতে রিলিজ করছে হোলির দিনই।

Link copied!