• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

নতুন তিন সিনেমায় দেখা যাবে সিদ্ধার্থ-কিয়ারা জুটিকে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৩, ০৯:৩৬ পিএম
নতুন তিন সিনেমায় দেখা যাবে সিদ্ধার্থ-কিয়ারা জুটিকে

সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের বহুল আলোচিত জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। বিয়ের আনুষ্ঠানিকতা এখনো শেষ হয়নি। বিয়ে শেষে বাড়িতেও ফিরেছেন তারা। এরই মধ্যে জানা গেল তাদের নতুন কাজের খবর। নতুন সিনেমায় জুটি বেঁধেই তাদের দেখা যাবে।

‘শেরশাহ’ মুক্তির পর দেওয়া এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ জানিয়েছেন, কিয়ারার সঙ্গে জুটি বেঁধে রোমান্টিক সিনেমা করতে চান। তবে একটি নয়, তিনটি সিনেমায় একসঙ্গে দেখা যাবে তাদের। করণ জোহরের প্রযোজিত সিনেমাগুলোর প্রথমটি পরিচালনা করবেন শশাঙ্ক খৈতান। শিগগিরই শুরু হবে এই সিরিজের প্রথম সিনেমার শুটিং।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করে খুব দ্রুত কাজে ফিরবেন এই জুটি। কাজের ব্যস্ততার জন্য হানিমুনেও যেতে পারছেন না তারা। সিদ্ধার্থ মালহোত্রার একটি ওয়েব সিরিজের দৃশ্য ধারণের কথা রয়েছে। জানা গেছে, কিয়ারারও কয়েকটি কাজের বিষয়ে আলোচনা হয়েছে। কর্মস্থলে ফিরেই প্রথমে এই কাজগুলো শেষ করবেন তারা। এরপর হাত দেবেন নতুন কাজে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ৮০ কোটি রুপিতে আমাজন প্রাইম কিনে নিয়েছেন সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ভিডিও ও ছবি। বলিউড বিয়ে সিরিজে দেখানো হবে এই ভিডিও। তবে এই নিয়ে মুখ খোলেননি সিদ্ধার্থ বা কিয়ারা।

একদিকে সদ্য বিবাহিত এই দম্পতি সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবাণীকে নতুন জীবনের শুভেচ্ছা জানাচ্ছেন সাধারণ নেটিজেন থেকে বড় বড় তারকারা। তখন অন্যদিকে তাদের কাছে ক্ষমা চাইলেন রাম চরণের স্ত্রী উপাসনা কোনিডেলা। তিনি দুই তারকার কাছে ক্ষমা চেয়েছেন প্রতিশ্রুতি দিয়েও তাদের বিয়েতে উপস্থিত থাকতে না পারার কারণে।

সিদ্ধার্থ-কিয়ারার পোস্ট করা ছবির কমেন্টে উপাসনা কোনিডেলা লিখেছেন, ‘অভিনন্দন। এটা খুবই সুন্দর। খুব দুঃখিত আমরা ওখানে উপস্থিত থাকতে না পারার জন্য। তোমাদের দুজনকেই অনেক ভালোবাসা।’

Link copied!