• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

ফের বিয়ে করলেন সালমানের ভাই আরবাজ খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩, ০৯:০০ এএম
ফের বিয়ে করলেন সালমানের ভাই আরবাজ খান
প্রেমিকা শুরাকে বিয়ে করলেন আরবাজ খান। ছবি: সংগৃহীত

কিছুদিন আগেই গুঞ্জন উঠেছিল আরবাজ খান আবারও বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে প্রেমিকাকে বিয়ে করলেন বলিউড অভিনেতা, নির্মাতা-প্রযোজক আরবাজ খান।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, মেকআপ আর্টিস্ট শুরা খানের গলায় মালা দিয়েছেন আরবাজ খান। রোববার (২৪ ডিসেম্বর) বোন অর্পিতা খান শর্মার বাড়িতে বসেছিল এই বিয়ের আসর। ইসলামি রীতিনীতি মেনেই হয়েছে বিয়ে। যেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা।

সংবাদমাধ্যমটি আরও জানায়, বাবার বিয়েতে হাজির ছিলেন আরবাজ-মালাইকাপুত্র আরহান খান। কালো টি-শার্ট আর ফরম্যাল প্যান্টেই অনুষ্ঠানে এসেছিলেন ২১ বছর বয়সী আরহান। আরও ছিলেন আরবাজের বাবা-মা সেলিম খান ও সালমা খান, ভাই সোহেল খান, সালমান খান, ঋদ্ধিমা পণ্ডিত, ইউলিয়া ভান্তুর, সোহা আলি খান-সহ পরিবারের ঘনিষ্ঠরা।

‘পটনা শুক্লা’ সিনেমায় কাজ করার সময়েই ঘনিষ্ঠতা বেড়েছে আরবাজ ও শুরার। ইতালীয় মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে আরবাজের বিচ্ছেদের খবর জানা যায় কিছুদিন আগে। এরপরই এল তার বিয়ের খবর।

এর আগে ১৯৯৮ সালে মালাইকা আরোরার সঙ্গে গাঁটছড়া বাঁধেন আরবাজ। ২০১৭ সালে বিচ্ছেদ হয় এই জুটির। এরপর মালাইকা অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান। 

Link copied!