• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

‘টাইগার থ্রি’ শেষে নতুন ছবি নিয়ে ভাববেন সালমান


তপন বকসি
প্রকাশিত: মে ১, ২০২৩, ০২:৩৬ পিএম
‘টাইগার থ্রি’ শেষে নতুন ছবি নিয়ে ভাববেন সালমান

সালমান খানের ঈদের সিনেমা ‘কিসিকা ভাই কিসিকি জান’ রিলিজ হওয়ার পর ১০০ কোটির ক্লাবে ঢুকতে কষ্ট হচ্ছে। তাই সালমান ঠিক করেছেন তার ‘টাইগার ৩’ নিয়ে পরে ভাববেন। এখন আর নতুন কোনো সিনেমায় তিনি সাইন করবেন না।

এই মুহূর্তে সালমান খানের কাছে ছয়টি নতুন ছবির অফার রয়েছে। কিন্তু তিনি কোনো ছবিতেই এই মুহূর্তে সাইন করতে মানসিকভাবে প্রস্তুত নন। তার পরিবর্তে তিনি আগামী নভেম্বর মাস পর্যন্ত অপেক্ষা করে দেখতে চান ‘টাইগার ৩’ ছবিটি নিয়ে দর্শকদের প্রতিক্রিয়া কেমন হয়। ঈদের পর এই ছবিটি হবে সালমান খানের দিওয়ালি রিলিজ। ‘টাইগার ৩’-এর বক্স অফিস রেজাল্টের ওপর ভিত্তি করেই সালমান ২০২৪-এর ঈদের জন্য ছবি সাইন করবেন কি করবেন না তার সিদ্ধান্ত নেবেন। সম্প্রতি ঘনিষ্ঠ বৃত্তে তিনি জানিয়েছেন, ‘টাইগার ৩’-এর যদি তেমন সাফল্য না আসে তাহলে তিনি ২০২৪-এর ঈদে কোনো ছবি করবেন না।

পেশাগত জীবনের এরকম এক জটিল সময়ে সালমানের ব্যক্তিগত জীবনও ভালো যাচ্ছে না। তার প্রাণনাশের লাগাতার হুমকি আসছে। এর জন্য সঙ্গে একাধিক দেহরক্ষী নিয়ে ঘোরা তার কাছে কখনও কখনও অপ্রস্তুতকর লাগছে। কিন্তু পরিস্থিতির বিচারে তাকে একরকম নিরুপায় হয়েই যে এই ব্যবস্থা নিতে হয়েছে তার উল্লেখ করে সালমান সম্প্রতি বলেছেন, “সিকিউরিটি ইজ বেটার দ্যন ইনসিকিউরিটি। আমি জানি আমাকে ঘিরে অনেক নিরাপত্তারক্ষী রয়েছেন। কিন্তু এখন যে পরিস্থিতি তাতে এই মুহূর্তে খোলা রাস্তায় আগের মতো একা আর সাইকেল চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। তার চেয়েও বেশি অসুবিধা হচ্ছে রাস্তায় বেরোনোর সময় আমার সঙ্গে বেশি নিরাপত্তারক্ষী থাকায় রাস্তায় চলাচল করা অন্যান্য যানবাহনের এবং মানুষজনের। তাদের চলাচলের যে অসুবিধা হচ্ছে, আমি বুঝতে পারছি।”

Link copied!