• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

নতুন বছরে টিকটকে মজবেন সাফা কবির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৪, ০১:৫৩ পিএম
নতুন বছরে টিকটকে মজবেন সাফা কবির
অভিনেত্রী সাফা কবির ( ছবি ফেসবুক থেকে)

নতুন বছরে টিকটকে মজবেন ছোটপর্দার  অভিনেত্রী সাফা কবির। বছরজুড়ে টিকটকে আলোচিত ও জনপ্রিয় ভিডিও নির্মাতাদের শীর্ষ তালিকা প্রকাশ করেছে শর্ট ভিডিও ও বিনোদনের অনলাইন প্ল্যাটফর্ম টিকটক। সেই তালিকায় শীর্ষে ছিল অভিনেত্রী সাফা কবিরের নাম। 

বিদায়ী বছরের শেষে এসে ট্রেন্ড বিশ্লেষণ ও অভ্যন্তরীণ গবেষণার মাধ্যমে জানুয়ারি থেকে অক্টোবর মাস পর্যন্ত টিকটকে প্রকাশ হওয়া জনপ্রিয় ও আলোচিত ভিডিওগুলো নিয়ে প্রকাশ করা হয়েছে এই তালিকা।

প্ল্যাটফর্মটিতে বিনোদন, লাইফস্টাইল, শিক্ষা, খেলাধুলা ও সাংস্কৃতির কনটেন্ট রয়েছে; যা বিভিন্ন সময় ব্যবহারকারী দর্শকদের মুগ্ধ করেছে। প্রকাশ হওয়া তালিকায় ভিডিও নির্মাতাদের মধ্যে শীর্ষে রয়েছেন সাফা কবির । ‘ফর ইউ’ ফিড-এ আলোচিত ছিল তার ভিডিওগুলো।

অনুভুতি জানাতে গিয়ে সাফা বলেন, ‘নতুন এই বছরে টিকটকে আরো মজতে চাই। আমাকে সেরার তালিকায় স্থান করে দিয়ে ‘টিকটক; আমার কাজের উৎসাহ বাড়িয়ে দিয়েছে। আগামীতে আরও ভালো ভালো টিকটক উপহার দিতে চাই।’

সাফা ছাড়াও সেরার তালিকায় রয়েছে  অভিনেত্রী মেহজাবীন চৌধুরী, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, অনির্বাণ কায়সার, হৃদি শেখের নামও।

ঈদের প্রস্তুতি, প্রথাগত সৌন্দর্য ও ফ্যাশন তুলে ধরেছেন মেহজাবীন, দুর্গাপূজার উৎসবের লুক শেয়ার করেছেন বিদ্যা সিনহা মিম এবং অনির্বাণ কায়সার তুলে ধরেছেন বাংলাদেশের অপূর্ব প্রাকৃতিক সৌন্দর্য। আর হৃদি শেখ শেয়ার করেছেন একটি পত্রিকার অ্যাওয়ার্ড অনুষ্ঠানের লালগালিচার মুগ্ধকর লুক।

সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটাই জানিয়েছে টিকটক কর্তৃপক্ষ। এ ব্যাপারে টিকটকের দক্ষিণ এশিয়ার অপারেশনস লিড পূজা দত্ত জানিয়েছেন, ২০২৩ সালে বাংলাদেশে টিকটকের অভূতপূর্ব যাত্রার প্রতিফলন ঘটিয়ে সৃজনশীলতা ও সংস্কৃতির প্রাণবন্তের সংমিশ্রণে রোমাঞ্চিত আমরা। টিকটক এমন একটি প্ল্যাটফর্মে পরিণত হয়েছে যে, এখানে বাংলাদেশিদের সৃজনশীলতা ও সংস্কৃতির বিকাশ হচ্ছে।


 

Link copied!