• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

মিডিয়ার দিকে আঙুল তুললেন স্বস্তিকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২০, ২০২৩, ০২:৫৩ পিএম
মিডিয়ার দিকে আঙুল তুললেন স্বস্তিকা

‘যৌন হেনস্তা কোনো তুচ্ছ ঘটনা নয়, ছেড়ে দেব না’ বলে হুঁশিয়ারি দেওয়া ভারতীয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এবার এক হাত দিলেন মিডিয়াকে। সম্প্রতি ভারতীয় কিছু সংবাদমাধ্যমের উপরে আঙুল তুলেছেন এই অভিনেত্রী।

আনন্দবাজার পত্রিকাতে দেওয়া এক সাক্ষাৎকারে স্বস্তিকা বলেন, “কলকাতার কিছু কিছু সংবাদমাধ্যম এতদিন আমার সিনেমা নিয়ে কোনো আলোচনা করেনি। তার বদলে আমি কার সঙ্গে কোন হোটেলে বসে কফি খেলাম, আমার ব্যক্তিগত জীবনে কী ঘটছে, এই সব নিয়েই লিখে গেছে। সেগুলো দিয়ে হয় কুলের চাটনি বানিয়েছে, নয় টমেটোর চাটনি বানিয়েছে।”

সাহসী এই অভিনেত্রী বলেন, “এক বছরে আমার পাঁচটি ছবিও মুক্তি পেয়েছে। তার মধ্যে দু’-তিনটি ছবি হিট। সেই সংবাদমাধ্যমগুলো এক অক্ষরও লেখেনি সেই ছবিগুলো নিয়ে। এখন অবশ্য তারা সমীকরণ ঠিক করতে চায় আমার সঙ্গে। কিন্তু আমার উৎসাহ হারিয়ে গেছে।”

এর আগে যৌন হেনস্তা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দীর্ঘ পোস্টে স্বস্তিকা বলেন, “যৌন হেনস্তা কোনো তুচ্ছ ঘটনা নয়। কোনো ক্ষমা নেই এর। প্রযোজকেরা ভাবতে পারেন সব থিতিয়ে গিয়েছে, কিন্তু একেবারেই সেটা নয়। আমি ছেড়ে দেব না!”

সম্প্রতি স্বস্তিকাকে প্রযোজক সন্দীপ সরকার ‘নগ্ন ছবির নমুনা’ পাঠিয়েছেন বলে জানান এই অভিনেত্রী। এরপর ‘শিবপুর’ সিনেমার অন্যতম প্রযোজক অজন্তা সিংহ রায় অভিযোগ করেন, ষড়যন্ত্রের মূলে রয়েছেন ছবির পরিচালক অরিন্দম ভট্টাচার্য। যার রেশ ধরে সিনেমার ট্রেলার মুক্তির অনুষ্ঠানে যাবেন না বলে জানান এই অভিনেত্রী।



 

 

 

Link copied!