• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

মিশরে একসঙ্গে প্যাটিনসন-ওয়াটারহাউস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২, ০৫:৫৩ পিএম
মিশরে একসঙ্গে প্যাটিনসন-ওয়াটারহাউস

চার বছরের বেশি সময় ধরে ডেটিং করছেন রবার্ট প্যাটিনসন ও সুকি ওয়াটারহাউস। এবার মিশরের ডিওর ফ্যাশন শোতে দম্পতি হিসেবে তাদের দেখা গেল। ওই ফ্যাশন শোতে তারা লালগালিচায় হেঁটেছেন, একসঙ্গে পোজ দিয়েছেন, যা ভক্তদের নজর কেড়েছে।

মিশরের সেই শোতে এই জুটিকে সামনের সারিতে বসতে দেখা গেছে। এ সময় রবার্ট প্যাটিনসনের পরনে ছিল একটি বাদামি টার্টলনেক সোয়েটারসহ একটি ক্রিম রঙের স্যুট। ফ্যাশন শোতে একসঙ্গে ছবির জন্য পোজ দেয়ার সময় এই জুটিকে বেশ হাস্যোজ্জ্বল দেখাচ্ছিল।

হলিউডের বাতাসে ২০১৮ সালে এই দম্পতির প্রথম রোমান্সের গুঞ্জন শোনা যায়। ২০২০ সালে করোনভাইরাস মহামারি চলাকালীন রব ও সুকি একসঙ্গে কোয়ারেন্টাইনে থাকার পর তাদের সম্পর্ক আরও গভীর হয়ে ওঠে।

এরপরই দুজনে একসঙ্গে তাদের ভবিষ্যৎ নিয়ে ভাবতে শুরু করেছে। যদিও রব-সুকি বাগদানের বিষয়ে আলোচনা করেছেন কিন্তু বিয়ের জন্য তেমন তাড়াহুড়ো করছেন না। সুকি তাকে চাপও দিচ্ছেন না। কারণ হিসেবে বলা যায়, এ জুটির রয়েছে একে অপরের প্রতি অগাধ বিশ্বাস।

২০১৯ সালে সানডে টাইমসকে দেয়া এক সাক্ষাৎকারে প্যাটিনসন জানান, সবার কাছে নিজের বিষয়ে গোপন রাখতে পছন্দ করেন রব। এ বিষয়ে অভিনেতা বলেন, “রাস্তায় একজন অপরিচিত ব্যক্তি যখন রিলেশনশিপ নিয়ে কথা বলে তখন আমার ভালো লাগে না। কারণ কারো হাত ধরে হাঁটার সময় অপরিচিত সবাই যখন ছবি তোলে বিষয়টি বিব্রতকর।”

সূত্র: পিংকভিলা
 

Link copied!