• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

শিল্পীদের ‘কাউয়া’ বললেন ওমর সানী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৩, ২০২৩, ০৫:১১ পিএম
শিল্পীদের ‘কাউয়া’ বললেন ওমর সানী

ঢাকাই চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়। যে কোনো ইস্যুতে মুখ খোলেন এ নায়ক। তার মন্তব্যকে কেন্দ্র করে নানান প্রতিক্রিয়া জানান নেটিজেনরা।

এবার যুক্তরাষ্ট্রে বাংলাদেশি তারকাদের নিয়ে বিভিন্ন সময় বিনোদনমূলক অনুষ্ঠান হয়। এসব অনুষ্ঠান মূলত প্রবাসী বাংলাদেশিরা আয়োজন করে থাকে। সেখানে যেসব তারকাকে নিয়ে অনুষ্ঠান করা হচ্ছে, তাদের নিয়ে প্রশ্ন তুলেছেন এ অভিনেতা। তাদের ‘কাউয়া শিল্পী’ আখ্যা দিয়ে বিষয়টিকে রুচির দুর্ভিক্ষ হিসেবে মন্তব্য করেছেন তিনি।

শুক্রবার নিজের ভেরিফায়েড ফেসবুকের নিজস্ব টাইমলাইনে ওমর সানী এক স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লেখেন, আগে আমেরিকার অনুষ্ঠানের নাম শুনলেই কমবেশি আমরা সবাই লাফ দিতাম। কিন্তু এখন যে ধরনের দু-একজন কাউয়া শিল্পীকে তারা নিয়ে যাচ্ছে। আমরা অবাক হচ্ছি, রুচির দুর্ভিক্ষ। হায়রে...!

এ মন্তব্যের জন্য অনেকেই সহমত পোষণ করেছেন তারকার সঙ্গে। আবার কেউ কেউ দ্বিমত পোষণ করে সমালোচনাও করেছেন তার।

প্রসঙ্গত, এবার যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডস’। জ্যামাইকার আমাজুরা হলে আগামী ২৫ জুন অনুষ্ঠিত হবে প্রথম পর্ব ‘মিউজিক অ্যাওয়ার্ড’ এবং ১ জুলাই থেকে ভার্জিনিয়াতে হবে দ্বিতীয় পর্ব ‘ফিল্ম অ্যাওয়ার্ড’। মূলত দুই ভাগে বিভক্ত এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান।

অনুষ্ঠানে অংশ নেবেন- জায়েদ খান, মাহফুজ আনাম জেমস, গায়ক তাহসান, চিরকুট ব্যান্ড, অভিনেতা মোশারফ করিম, চঞ্চল চৌধুরী, সাজু খাদেম, জিয়াউল হক পলাশ (কাবিলা), চিত্রনায়িকা পূজা চেরি, গায়ক প্রতীক হাসান, অভিনেত্রী কেয়া পায়েল, মডেল মিথিলা, তৃণা, মন্দিরাসহ একঝাঁক তারকা।
 

Link copied!