• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

ডিবি অফিসে চিত্রনায়িকা নিপুণ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ০১:১৯ পিএম
ডিবি অফিসে চিত্রনায়িকা নিপুণ
ডিবি কার্যালয়ে নায়িকা নিপুণ। ছবিঃ সংগৃহীত

ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রির আলোচিত নাম নিপুণ আক্তার। বিশেষ করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে নির্বাচন করার পর থেকে টক অব দ্য কান্ট্রি তিনি।

অপু বিশ্বাস, তানজিন তিশা থেকে শুরু করে দীঘিসহ শোবিজের অনেক তারকাদের ডিবি কার্যালয়ে যেতে দেখা গেছে। অধিকাংশই কোনো না কোনো সমস্যায় পড়ে গেছেন। সমাধানও পেয়েছেন সেখানে। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা মহানগর (গোয়েন্দা) পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করেন নিপুণ।  দুপুর ৩টা নাগাদ ডিবি অফিসে পোঁছান তিনি। সেখান থেকে বের হন ৩টা ৫০ মিনিটে।

ডিবিতে নিপুণের যাওয়াকে কেন্দ্র করে গণমাধ্যমকর্মীদের মধ্যে কৌতূহলের তৈরি হয়। নায়িকার সঙ্গে তারা কথাও বলতে চান। তবে বের হয়ে নিপুণ জানান, কোনো সমস্যায় পড়ে যাননি, ব্যক্তিগত কারণে তিনি সেখানে গেছেন। এটি ছিল সৌজন্য সাক্ষাৎ।

এদিকে আসছে ১৯ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ধারণা করা হচ্ছে, হয়তো নির্বাচনে কেউ যেন প্রভাব বিস্তার না করতে পারে সে কারণেই ডিবিপ্রধানের সঙ্গে নিপুণের এই সাক্ষাৎ। এবারের নির্বাচনে সাধারণ সম্পাদক হিসেবে ভোটযুদ্ধে অংশ নেবেন তিনি।

নিপুণ ঢাকাই চলচ্চিত্রে পা রাখেন ২০০৬ সালে। তার প্রথম ছবির নাম ‘রত্নগর্ভা মা’। এ পর্যন্ত প্রায় ৫০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। এসব ছবিতে নায়ক মান্না, রিয়াজ, ফেরদৌস, আগুন, শাকিব খান, আমিন খান, রুবেল, বাপ্পারাজ, কাজী মারুফ, ইমন, নীরব ও কলকাতার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন এই নায়িকা।

Link copied!