• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

শিল্পী সমিতির নির্বাচনে লড়বেন মাহি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪, ০১:৩২ পিএম
শিল্পী সমিতির নির্বাচনে লড়বেন মাহি
মাহিয়া মাহি। ছবিঃ সংগৃহীত

রাজনীতির মাঠে খুব একটা সুবিধা করতে পারেননি ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র নির্বাচন করে বিপুল ভোটের ব্যাবধানে পরাজিত হয়েছিলেন তিনি।

এবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন এই অভিনেত্রী। বিষয়টা এখনও গোপন রাখার চেষ্টা করছেন মাহি। কোন পদে প্রার্থী হবেন তিনি, সেটা এখনও জানাননি স্পষ্টভাবে। তবে চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন, মাহি নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন। এদিকে তার ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে মাহির নির্বাচনের বিষয়টি নিশ্চিত করেছে। মিশা সওদাগর-মনোয়ার হোসেন ডিপজল নেতৃত্বাধীন প্যানেল থেকে মাহি নির্বাচন করবেন বলে জানা গেছে।

এবার নির্বাচনে ৩ টি প্যানেল হতে যাচ্ছে। ডিপজল-মিশা, সাধারণ সম্পাদক পদে নিপুনের একটি আর সভাপতি পদে ড্যানি সিডাক আরেকটি প্যানেল ঘোষণা দিয়েছেন।

উল্লেখ্য, শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্তে আগামী ১৯ এপ্রিল (শুক্রবার) নির্বাচনের তারিখ চূড়ান্ত করা হয়েছিল। সে অনুযায়ী তফশিল ঘোষণা করা হয়। পরবর্তীতে কার্যনির্বাহী কমিটির মিটিং ছাড়াই নির্বাচনের নতুন তারিখ ঘোষণা করে শিল্পী সমিতির প্রধান নির্বাচন কমিশনার।
আগামী ২৭ এপ্রিল সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ৪ মার্চ নির্বাচনের তফশিল ঘোষণা করা হয়।

Link copied!