• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

মডেল হেলেনের প্রেমের টানে ঢাকায় কোরিয়ান যুবক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৯, ২০২৩, ০৫:৩৬ পিএম
মডেল হেলেনের প্রেমের টানে ঢাকায় কোরিয়ান যুবক

কোরিয়ান যুবক  তেহো কিমকে বিয়ে করলেন বাংলাদেশি মডেল পি জে হেলেন। ২০২১ সালে জানুয়ারিয়াতে কিমের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান হেলেন। এরপর সেই প্রেমের সম্পর্ক গড়ায় বিয়েতে। কোরিয়ান প্রেমিক তেহো কিমকে বিয়ে করেন বাংলাদেশি মডেল পি জে হেলেন।

১৮ মার্চ দুই পরিবারের সম্মতিতে ঢাকার একটি ক্লাবে বেশ আয়োজন করে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি এ খবর প্রকাশ্যে এসেছে।

পি জে হেলেন জানান, তার স্বামী তেহো কিম পেশায় অ্যাকাউন্টস ম্যানেজার। এক পরিচিত বন্ধুর মাধ্যমে ২০২০ সালের ডিসেম্বরে তাদের পরিচয়। প্রেম থেকে গড়াল বিয়ে। স্থায়ীভাবে কোরিয়ার সিউলে বসবাস করবেন পি জে হেলেন। তিনি বলেন, আমার স্বামীর বাংলাদেশের প্রজেক্ট শেষ হবে ২০২৪ সালে। এরপর আমরা কোরিয়ার সিউলে স্থায়ীভাবে বসবাস করব। ওখানেই ওদের বাড়িঘর, পরিবারের সবাই থাকে।

পি জে হেলেনের পুরো নাম প্রীতি জয়েস হেলেন। ধর্মীয়ভাবে মুসলিম হেলেন, তেহো বৌদ্ধ। তবে বিয়ের ক্ষেত্রে দুই পরিবারের মাঝে ধর্ম বাধা হয়ে দাঁড়ায়নি। বরং হেলেনকে তেহোর পরিবার আপন করে নিয়েছে।

২০১৫ সালে একটি মুঠোফোন সেবাদাতা কোম্পানির বিজ্ঞাপন দিয়ে ক্যারিয়ার শুরু করেন পি জে হেলেন। প্রথম বিজ্ঞাপনেই দর্শক মহলে দারুণ পরিচিতি পান তিনি। এরপর বহু বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন তিনি। তানজিব সারোয়ারের ‘দিল আমার’ গানে মডেল হয়ে ব্যাপক দর্শকপ্রিয়তা পান পিজে হেলেন। এরপর কাজ করেছেন বেশ কিছু মিউজিক ভিডিও এবং নাটকেও। শুধু তা-ই নয়, সিনেমাতেও নাম লিখিয়েছিলেন তিনি।

Link copied!