• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

আমি রাজের বউ, এটি আর শুনতে চাই না : পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ৪, ২০২৩, ১২:৩৬ পিএম
আমি রাজের বউ, এটি আর শুনতে চাই না : পরীমনি
ছবি : সংগৃহীত

অনেকদিন ধরেই টানপোড়েন চলছিল শরীফুল ইসলাম রাজ ও পরীমনির সংসারে। এরমধ্যেই গত সপ্তাহে তিন নায়িকার সঙ্গে রাজের ভিডিও ভাইরাল হয়। ওই ঘটনার পর ফের আলোচনায় আসে রাজ-পরীমনির দাম্পত্যের বিষয়টি। এ তারকা দম্পতির সংসারে ভাঙনের সুর শোনা যাচ্ছে। সম্প্রতি একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে পরীমনি জানান, তিনি রাজের বউ, এটি আর শুনতে চান না।

পরীমনি জানান, দীর্ঘদিন ধরেই রাজের সঙ্গে তার সম্পর্কটা ভালো যাচ্ছিল না। ‘দামাল’ ছবি মুক্তির সময় মিমের সঙ্গে রাজের সম্পর্ক জড়িয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন পরীমনি। এর পরই দূরত্ব বাড়ে তাদের মধ্যে।

পরীমনির অভিযোগ, রাজ নিয়মিত বাসায় থাকনে না। সন্তানের প্রতিও দায়িত্ব পালন করেন না। তাদের দুজনের শারীরিক, মানসিক কোনো অ্যাটাচমেন্টই আর নেই।

রাজের সঙ্গে দাম্পত্য জীবনের ভবিষ্যত নিয়ে পরীমনি বলেন, “ও তো আমাকে ছেড়েই চলে গেছে, বিচ্ছেদ তো হয়েই গেছে। আমি আর কল্পনাতেও ভাবতে চাই না শরীফুল রাজ আমার জামাই। একটা মানুষ চলে গেলে তো আর ধরে রাখা যায় না।”

পরীমনি আরও বলেন, “রাজ এখন বলছে, আমাদের বিয়ের কাবিননামা নাকি ভুল। আমাদের নাকি ঠিকঠিক বিয়েই হয়নি। যে এভাবে বলতে পারে, সে ভয়ংকর মানুষ। তার সঙ্গে থাকা যাবে না। আমি চাই সে আমাকে তালাক দিয়ে দিক। আমি ওর প্রাক্তন, এটাই শুনতে আমার আরাম লাগবে।”

Link copied!