• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

‘আমি চাই না, রাজ আমার ছেলের জন্মদিনে আসুক’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৪, ২০২৩, ১০:৪৯ এএম
‘আমি চাই না, রাজ আমার ছেলের জন্মদিনে আসুক’
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার তারকা দম্পতি পরীমনি-শরীফুল রাজের সন্তান রাজ্যর বয়স এক বছর পূর্ণ হবে আগামী ১০ আগস্ট। বিগত এক বছর প্রতি মাসের ১০ তারিখে বাসায় ছোট পরিসরে রাজ্যর জন্মতারিখ পালন করে আসছিলেন রাজ ও পরী। এবার দিনটিকে ঘিরে পরীমনির উচ্ছ্বাস-আগ্রহের শেষ নেই। নানা পরিকল্পনা ও বাস্তবায়ন ঈতোমধ্যেই শুরু করে দিয়েছেন এই অভিনেত্রী। তবে ছেলের জন্মদিনে রাজ আসুক, চান না পরীমনি।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে পরীমনি বলেন, “রাজের কোনো খবর নেই। অনেক আগে থেকেই আমি ও রাজ মিলে বাবুর প্রথম জন্মদিন পালনের ব্যাপারে কত পরিকল্পনা করেছিলাম। অথচ জন্মদিন পালনের আগে আগে এসে তাকে আর পেলাম না।”

পরীমনি আরও বলেন, “শুনেছি অনেক দিন হল, দেশের বাইরে গেছে। এখনো সে ফেরেনি। অনুষ্ঠানের আর এক সপ্তাহ বাকি। অথচ বাবা হিসেবে রাজ কোনো দায়িত্বই পালন করল না। বিষয়টি দুঃখজনক। রাজ্য বড় হয়ে যখন জানতে পারবে, তার প্রথম জন্মদিনে বাবা পাশে ছিলেন না, রাজ্যর জন্য এটি কষ্টের হবে, দুঃখের হবে।”

আক্ষেপ নিয়ে রাজ্যের মা বলেন, “ছেলের জন্মদিনের আয়োজনের জন্য বাবা হিসেবে একটাবার ফোন করে পরামর্শ দিতে পারত, করল না। দেশের বাইরে যাওয়ার পর আমিই নিজ থেকেই তাকে কয়েকবার ফোন করেছি। কিন্তু সে কোনো কল দেয়নি। শুনেছি তার স্মার্টফোনটি হারিয়ে গেছে। কিন্তু তার আরেকটি ফোনও আছে। সেই নম্বরেও ফোন করেছি, ধরেনি। ফিরতি ফোনও করেনি। আর এখন আমি চাই না, রাজ আমার ছেলের জন্মদিনে আসুক।”

জানা গেছে, বর্তমানে কলকাতায় অবস্থান করছেন শরিফুল রাজ। কয়েকদিন আগেই সংবাদের শিরোনাম হয়েছিলেন সেখানে তার ব্যবহৃত মোবাইল ফোন হারিয়ে অন্য কারো ফোন দিয়ে পরীমনিকে মেসেজ করে। এর আগে গত ২৯ মে রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকে রাজ-পরীর সম্পর্ক খারাপ হলে দুজন আলাদা থাকছেন।  

 

Link copied!