• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

অসুস্থতায় খুবই বাজে অবস্থায় আছি : মৌসুমী হামিদ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩, ০১:১৩ পিএম
অসুস্থতায় খুবই বাজে অবস্থায় আছি : মৌসুমী হামিদ
অভিনেত্রী মৌসুমী হামিদ। ছবি: সংগৃহীত

দেশের আলোচিত অভিনেত্রী মৌসুমী হামিদ। এক সময়ে টেলিভিশন কিংবা সিনেমায় বেশ পরিচিত মুখ ছিলেন। তবে, বেশ কিছুদিন ধরেই কোনো নাটকে দেখা যাচ্ছে না এই অভিনেত্রীকে। কারণ অবশ্য নিজেই জানিয়েছেন তিনি। প্রায় এক মাস ধরে ভীষণ অসুস্থ মৌসুমী। তাই আপাতত নতুন কোনো নাটক কিংবা সিনেমার শুটিং করতে পারেননি তিনি। গণমাধ্যমকে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন এই অভিনেত্রী।

নিজের শারীরিক অবস্থা প্রসঙ্গে মৌসুমী হামিদ বলেন, “এখন অসুস্থতায় খুবই বাজে অবস্থায় আছি। গত এক মাস ধরে কাশি ও গলা ব্যথা হওয়ায় চিকিৎসকের কাছে যাওয়া-আসার মধ্যেই রয়েছি আমি। অনেকেই আমাকে ফোনে কল দিয়েছেন এই সময় কিন্তু আমি কারও কলই রিসিভ করতে পারিনি। কারণ আমাকে কথা না বলতে পরামর্শ দিয়েছিলেন চিকিৎসক। সেই সঙ্গে গলায় প্রেসার পড়বে এমন কিছু থেকেও বিরত থাকতে বলেছিলেন। মূলত সেই কারণে ফোন থেকে দূরে ছিলাম।”

অভিনেত্রী আরও বলেন, “কিছুটা সুস্থ হয়ে গত ১৭ ডিসেম্বর রাতে রাশিদ পলাশের ‘রংবাজার’ সিনেমার শুটিং করেছিলাম। সারা রাত ঢাকার আগারগাঁওয়ের আশপাশে কুয়াশার মধ্যে শুটিং করে আবার অসুস্থ হয়ে পড়েছি আমি। এখন আগের মতোই হচ্ছে, কথা বলতে গেলেই কাশি লাগছে, আবার কষ্টও হচ্ছে।”

আফসোসের সুরে মৌসুমী বলেন, “প্রত্যেক অভিনয়শিল্পীর কাজের পিক টাইমটা থাকে ডিসেম্বর থেকে। এই সময়ে ভালোবাসা দিবস এবং দুই ঈদ মিলিয়ে অনেক কাজ হয়। অথচ এই সময়েই আমি এতোটা অসুস্থ হয়ে পড়লাম। এ কারণে অনেক নাটক, ওয়েব ফিল্মের কাজ ছেড়ে দিতে হয়েছে আমাকে। কারণ অসুস্থ অবস্থায় তো শুটিং করা সম্ভব নয়। এখন পরিস্থিতি মেনে নেওয়া ছাড়া আর কোনো উপায়ও নেই।”

দেশের জনপ্রিয় এই অভিনেত্রী তার অভিনয় গুণের মাধ্যেমে দর্শকদের হৃদয় জয় করে নিয়েছেন। টেলিভিশন নাটক ও চলচ্চিত্রে প্রায় এক যুগ ধরে অভিনয় করছেন। ইতোমধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন। অভিনয় ক্যারিয়ারে মৌসুমী হামিদ পুরোপুরি বাণিজ্যিক সিনেমায় যেমন অভিনয় করেছেন, পাশাপাশি ভিন্নধারার গল্পনির্ভর সিনেমাতেও কাজ করেছেন। তবে বর্তমানে অসুস্থ থাকায় সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

Link copied!