• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

প্রাক্তন প্রেমিকা জয়ার সঙ্গে সৃজিত, নেই মিথিলা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২০, ২০২৩, ১১:৪৭ এএম
প্রাক্তন প্রেমিকা জয়ার সঙ্গে সৃজিত, নেই মিথিলা

ঈদুল আযহাতে দেশে মাত্র ২৭টি  প্রেক্ষাগৃহে মুক্তি পায় রায়হান রাফী নির্মিত সিনেমা ‘সুড়ঙ্গ’। এবার ভারতের পশ্চিমবঙ্গেও মুক্তি পাচ্ছে সিনেমাটি। সিনেমার প্রচারণায় অংশ নিতে বুধবার কলকাতায় গিয়েছেন নির্মাতা রায়হান রাফী, অভিনেতা আরফান নিশো ও অভিনেত্রী তমা মির্জা। সেখানে গিয়ে একাধিক ছবি শেয়ার করেছন তারা। প্রকাশ হওয়া সেসব ছবিতে এক টেবিলে নিশো-রাফীদের সঙ্গে জয়া আহসান, নির্মাতা সৃজিত মুখার্জী ও মিরাক্কেলের মীরকে দেখা গেলেও সৃজিতের স্ত্রী অভিনেত্রী মিথিলাকে দেখা যায়নি।

এদিকে প্রকাশ হওয়া সেই টেবিলে সৃজিতের স্ত্রী মিথিলা না থাকায় অনেকেই সন্দেহ পোষণ করছেন। কেউ কেউ মনে করছেন তাহলে কি সত্যিই বিচ্ছেদের পথে হাঁটছে সৃজিত-মিথিলার সম্পর্ক? বর্তমানে কলকাতাতেই অবস্থান করছেন মিথিলা।

তবে জয়ার সঙ্গে সৃজিতের প্রেমের বিষয়টি মোটেই ভাবায় না মিথিলাকে, বরং তিনি এটা স্বাভাবিকভাবেই দেখেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সে কথা জানিয়ে দিয়েছেন মিথিলা।

ভারতের সিনেমা পরিবেশক ও প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্ম (এসভিএফ) জানায়, চলতি মাসের ২১ তারিখে মুক্তি পাবে সুড়ঙ্গ। পশ্চিমবঙ্গের ২৯ টি প্রেক্ষাগৃহে একযোগে প্রদর্শিত হবে সিনেমাটি।

এদিকে পশ্চিমবঙ্গে ‘সুড়ঙ্গ’ সিমোর মুক্তি উপলক্ষে গত ১৬ জুলাই সিনেমার ট্রেইলার প্রকাশ করেছে এসভিএফ। যেখানে সংলাপসহ ছবির কিছু চুম্বক অংশ তুলে ধরা হয়েছে। ট্রেইলার প্রকাশের পর সুড়ঙ্গ সিনেমাটি নিয়ে পশ্চিমবঙ্গের সাধারণ দর্শকদের মধ্যে আগ্রহ আরো বেড়েছে।

‘সুড়ঙ্গ’ সিনেমায় নিশোর বিপরীতে অভিনয় করেছেন তমা মির্জা। পরিচালক রায়হান রাফীর সঙ্গে সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন নাজিম উদ্ দৌলা। চরকি ও আলফা আইয়ের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে সিনেমাটি।

 

Link copied!