• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

পরিচালনায় ডা. এজাজ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৩, ১০:০৬ এএম
পরিচালনায় ডা. এজাজ

হুমায়ূন আহমেদের নাটকের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান ডা. এজাজুল ইসলাম। পেশাজীবনে ডাক্তার হয়েও শোবিজে তিনি পরিচিত মুখ। এ দর্শক নন্দিত অভিনেতা এবার আসছেন নাটক পরিচালনায়।

গণমাধ্যম সূত্র জানিয়েছে, এরই মধ্যে ডা.এজাজুল ইসলাম একটি নাটক নির্মাণ করেছেন। নাম চূড়ান্ত না হওয়া নাটকটিতে তিনিও অভিনয় করেছেন। নাটকে আরও অভিনয় করেছেন সদ্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা মিলন ভট্টাচার্য্য, সানজিদা মিলাসহ আরও কয়েকজন অভিনেতা।

ডা. এজাজ এ প্রসঙ্গে গণমাধ্যমকে বলেন, “চেষ্টা করেছি একটি উপভোগ্য নাটক তৈরি করতে। দর্শক যদি আনন্দ পান, সেটাই হবে সাফল্য।”

ডা. এজাজুল ইসলামের সহশিল্পী হিসেবে নাটকটিতে দেখা যাবে অভিনেত্রী সানজিদা মিলাকে। তিনি এ প্রসঙ্গে গণমাধ্যমকে বলেন, “ছোটবেলা থেকে যার অভিনয় দেখে মুগ্ধ হয়েছি, আমার খুব ভালো লাগার একজন মানুষ, তিনি অভিনেতা ডা. এজাজুল ইসলাম। তার সঙ্গে এটা আমার প্রথম কাজ। তার পরিচালনায় তারই সঙ্গে অভিনয় করাটা দারুণ ব্যাপার। সত্যি কথা বলতে ভালো লাগার পরিমাণটা লিখে বা বলে বোঝানো সম্ভব নয়। একজন ভালো মানসিকতার মানুষের সঙ্গে কাজ করার প্রশান্তিই আলাদা। একজন এজাজুল ইসলামের সঙ্গে অভিনয় করতে পারার মধ্যে যেমন ভালো লাগা আছে, ঠিক তেমনি তার সঙ্গে অভিনয় করে অনেক কিছু শিখতেও পারব। আমি তার মতো যারা অভিনয়ে নিবেদিতপ্রাণ তাদের সঙ্গে বেশি বেশি কাজ করে নিজেকে অভিনয়ে সমৃদ্ধ করতে চাই।”
 

Link copied!