• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

গরমে পানি ও স্যালাইন হাতে আ.লীগ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৪, ০৩:২৫ পিএম
গরমে পানি ও স্যালাইন হাতে আ.লীগ

প্রচণ্ড তাপদাহে অতিষ্ঠ মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করেছে আওয়ামী লীগ। দলের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক উপকমিটির পক্ষ থেকে এই আয়োজন করা হয়।

মঙ্গলবার (৩০এপ্রিল) বেলা ১১টার দিকে রাজধানীর ঝিগাতলায় এই কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, উপদপ্তর সম্পাদক অ্যাডভোকেট সায়েম খান, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্নাসহ ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক উপকমিটির অন্য সদস্যরা।

মীর্জা আজম বলেন, “আওয়ামী লীগ দুর্যোগ, দুর্বিপাকে সবসময় মানুষের পাশে ছিল, মানুষের সঙ্গে থাকে। এরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির উদ্যোগে এই প্রচণ্ড তাপদাহে শ্রমজীবী ও কর্মজীবী সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি।”

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, “তাপদাহ না কমা পর্যন্ত আমাদের উপকমিটির এই কার্যক্রম অব্যাহত থাকবে। প্রতিদিন বেলা ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ঢাকার (২৩ বঙ্গবন্ধু এভিনিউ গুলিস্তান, ঝিগাতলা, মতিঝিল, মিরপুর ১০, গুলশান ও বেরাইদ) ৬টি স্পটে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হবে।”

Link copied!