• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

বক্স অফিসে শয়তানের দাপট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ০৪:২০ পিএম
বক্স অফিসে শয়তানের দাপট
‘শয়তান’ সিনেমার পোস্টার। ছবিঃ সংগৃহীত

ট্রেলারেই চমকে দিয়েছিল ‘শয়তান’ সিনেমার নির্মাতা বিকাশ বাহল। মাত্র ২ মিনিট ২৬ সেকেন্ডেই দর্শক বুঝে যায়  ভয়ংকর কিছু নিয়ে আসছে ‘শয়তান’। মুক্তির পর থেকেই সেই প্রভাব বক্স অফিসে দেখিয়ে যাচ্ছে সিনেমাটি। অজয় দেবগন ও আর মাধবনের রহস্য, ভৌতিক ও থ্রিলার ধাঁচের এই গল্প ৮ মার্চ মুক্তির পর সপ্তাহ শেষে বক্স অফিস থেকে আয় করেছে ১০৬ কোটি রুপি।

মুক্তির শুরু থেকেই বক্স অফিসে দাপট দেখাচ্ছে ‘শয়তান’। অগ্রিম বুকিংয়েও সিনেমাটি বেশ ভালো আয় করে। সেই ধারাবাহিকতায় ১০০ কোটির ক্লাবে প্রবেশও করেছে এটি।

ভারতীয় সংবাদমাধ্যমের তথ্য মতে, মুক্তির প্রথম ৭দিন সিনেমাটি সপ্তাহের শুরুতে ৮০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। এরপর থেকেই বক্স অফিসে দাপটের সঙ্গে এগিয়ে যাচ্ছে। শুধু ভারত নয়; এর বাইরেও ভালো সাড়া ফেলেছে ‘শয়তান’। এভাবে চলতে থাকলে দ্বিতীয় সপ্তাহে সিনেমার আয় ১৫০ কোটি রুপি ছাড়িয়ে যাবে বলে ধারণা করা হচ্ছে। সপ্তাহ শেষে শুধু ভারতেই অজয়ের সিনেমা আয় করেছে ৮০ কোটি রুপি।

বিকাশ বহেলের পরিচালনায় সিনেমাটি নির্মাণে খরচ হয়েছে ৬৫ কোটি রুপি। এমন দাপটে ইতোমধ্যেই বক্স অফিস থেকে শয়তানকে সুপার হিট সিনেমা হিসেবে ঘোষণা করা হয়েছে।
সিনেমাটি প্রযোজনা করেছেন জ্যোতি দেশপান্ডে, অজয় দেবগন, অভিষেক পাঠক, কুমার মঙ্গত পাঠক।
কালো জাদু, বশীকরণের মতো বিতর্কিত বিষয়ের প্রেক্ষাপটে তৈরি ‘শয়তান’। এটি গুজরাটি সিনেমা ‘বশ’-এর রিমেক। শয়তানে অজয় দেবগন, আর মাধবন ছাড়াও আছেন জ্যোতিকা ও জানকি বোডিওয়ালা।

Link copied!