• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

কেক কেটে সভাপতির নাম ঘোষণা নিপুণের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ০৭:৩৩ পিএম
কেক কেটে সভাপতির নাম ঘোষণা নিপুণের
মাহমুদ কলি- নিপুণ। ছবি: সংবাদ প্রকাশ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতির নাম ঘোষণা করলো চিত্রনায়িকা নিপুণ। রোববার ( ১৭ মার্চ) সন্ধ্যায় শিল্পী সমিতিতে কেক কেটে প্যানেলের সভাপতি মাহমুদ কলির নাম ঘোষণা করেন সমিতির বর্তমান সাধারণ সম্পাদক নিপুণ আক্তার। সভাপতি পদের জন্য সকলের কাছে সমর্থন ও দোয়া চেয়েছেন তিনি। 

এ সময় আরো উপস্থিত ছিলেন নায়ক আলমগীর, কাজী হায়াৎ,  দেলোয়ার জাহান ঝন্টু, মুশফিকুর রহমান গুলজার, নায়িকা অঞ্জনা সহ অনেকে।

 ইতোমধ্যে ২৭ এপ্রিল নির্বাচনের তারিখ ঘোষনা করেছে নির্বাচন কমিটি।  মাহমুদ কলি ও নিপুণ প্যানেলের সঙ্গে লড়াই হবে মিশা সওদাগর ও ডিপজল প্যানেলের সঙ্গে।

অভিনয়ের পাশাপাশি দীর্ঘদিন চলচ্চিত্র শিল্পী সমিতির নেতৃত্বের সঙ্গেও জড়িত ছিলেন মাহমুদ কলি। ১৯৯১ সালে তিনি সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তার সঙ্গে সভাপতি হিসেবে দায়িত্ব নিয়েছিলেন খল অভিনেতা আহমেদ শরীফ। এরপর তিনি একই প্যানেল থেকে নির্বাচিত হয়ে ১৯৯৫-১৯৯৭ সাল পর্যন্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

তবে এর পরের বছরে তিনি অভিনেতা মিজু আহমেদকে নিয়ে নতুন প্যানেলে সভাপতি পদে প্রার্থি হন এবং নির্বাচিত হন। ৯৭ সাল থেকে ২০০২ সাল পর্যন্ত টানা দুই মেয়াদে সভাপতি নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেন তিনি।

 

 

Link copied!