• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

‘ওয়ান্ডার ওমেনে’র সঙ্গে শ্বাসরুদ্ধকর আলিয়া ভাট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৮, ২০২৩, ০৩:৩১ পিএম
‘ওয়ান্ডার ওমেনে’র সঙ্গে শ্বাসরুদ্ধকর আলিয়া ভাট

বলিউডে নিজের অভিনয়ের কারিশমা দেখানোর পর হলিউড বিজয়ের লক্ষ্যে আলিয়া ভাট। প্রিয়াঙ্কা, দীপিকাদের মতো তিনিও এবার পা রাখতে চলেছেন হলিউডে। নেটফ্লিক্সের ‘হার্ট অব স্টোন’ সিনেমার মাধ্যমে হলিউডে অভিষেক হচ্ছে তার। এবার প্রকাশ্যে এলো অ্যাকশনে ভরপুর সেই ছবির ট্রেলার। আর সেই ট্রেলার ভিডিও প্রকাশ্যে আসতেই প্রশংসায় পঞ্চমুখ তার ভক্তরা।

রোববার (১৮ জুন) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। এতে বলা হয়, এই ছবিতে হলিউড অভিনেত্রী গ্যাল গ্যাদোতকে একজন এজেন্টের ভূমিকায় দেখা যাবে। তার চরিত্রের নাম রাসেল স্টোন। তিনি বিশ্ব শান্তি বজায় রাখে এমন একটি সংস্থার এজেন্ট। বর্তমানে তিনি অত্যন্ত জরুরি এবং একই সঙ্গে ভয়াবহ একটি জিনিস ‘দ্য হার্টের’ দায়িত্বে রয়েছেন। এই প্রজেক্টের ইনচার্জ তিনি।

অন্যদিকে এই ছবিতে কেয়া ধাওয়ানের চরিত্রে অভিনয় করবেন আলিয়া। বলিউডের মিষ্টি, রোম্যান্টিক এবং একই সঙ্গে দাপুটে অভিনেত্রী এখানে এই প্রথমবার নেতিবাচক চরিত্রে ধরা দেবেন। হ্যাঁ, তিনি এই ছবির খলনায়িকা। তিনি বিশ্বশান্তি ভঙ্গ করতে উঠে পড়ে লেগেছেন। আর তার জন্যই শুরু হবে যে সমস্ত গণ্ডগোল সেটা ২ মিনিট ৩৯ সেকেন্ডের এই ট্রেলারটি দেখে স্পষ্ট হয়েছে।

ছবিতে কেয়া ওরফে আলিয়া একজন হ্যাকারের চরিত্রে অভিনয় করবেন। এই প্রথম তিনি কোনো ভরপুর অ্যাকশন ছবিতে রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিতে চলেছেন।

ট্রেলারে রয়েছে টানটান অ্যাকশন। এই ট্রেলার অনেক সময়ই যেন দর্শককে ‘মিশন ইম্পসিবল’-এর কথা মনে করিয়ে দেবে। যা ইতোমধ্যেই দর্শকদের থেকে ভূয়সী প্রশংসা পেয়েছে। প্রশংসিত হয়েছে ভারত কন্যার অভিনয়ও। যদিও ট্রেলারে তাকে খুব বেশি যে দেখা গিয়েছে এমনটা নয়। তাই অনেকের মনেই প্রশ্ন জাগছে তার চরিত্র এই ছবিতে ঠিক কতটা গুরুত্বপূর্ণ।

ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠানের জন্য আপাতত ব্রাজিলে আছেন আলিয়া। তাঁর সঙ্গে দেখানে গ্যাল গাদোত এবং জেমি ডরনান রয়েছেন নেটফ্লিক্সের ফেস্টিভ্যালের জন্য। তারা একত্রে রেড কার্পেটে ধরা দিয়েছেন। সেখানেই মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। আগামী ১১ আগস্ট নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে ছবিটি।

‘হার্ট অব স্টোন’ সিনেমার ট্রেলার লঞ্চের অনুষ্ঠানের জন্য আপাতত ব্রাজিলে রয়েছেন আলিয়া। তার সঙ্গে দেখানে গ্যাল গ্যাদোত এবং জেমি ডরনান রয়েছেন নেটফ্লিক্সের ফেস্টিভ্যালের জন্য। তারা একত্রে রেড কার্পেটেও ধরা দিয়েছেন। এবং সেখানেই মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার।

আলিয়া নিজেও ট্রেলারটি তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এবং জানিয়েছেন আগামী ১১ আগস্ট মুক্তি পাচ্ছে এই ছবিটি।

Link copied!