• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

মন্দিরাকে নিয়ে আরিফিন শুভর ‘নীলচক্র’ মিশন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১১, ২০২৩, ০৩:১০ পিএম
মন্দিরাকে নিয়ে আরিফিন শুভর ‘নীলচক্র’ মিশন
মন্দিরা চক্রবর্তী ও আরিফিন শুভ। ছবি: সংগৃহীত

‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমা মুক্তির পর থেকেই দেশজুড়ে প্রশংসায় ভাসছেন আরিফিন শুভ। সেই প্রশংসার রেশ কাটতে না কাটতেই নতুন সুখবর জানালেন শুভ। অভিনেত্রী মন্দিরা চক্রবর্তীকে নিয়ে ‘নীলচক্র’ শিরোনামের নতুন সিনেমা নিয়ে আসছেন ঢাকাই সিনেমার আলোচিত এই অভিনেতা। বিষয়টি আরিফিন শুভ নিজেই নিশ্চিত করেছেন।

‘নীলচক্র’ সিনেমাটি পরিচালনা করছেন মিঠু খান। সিনেমাটির চিত্রনাট্য ও কাহিনি বিন্যাস করেছেন নাজিম উদ দৌলা ও মিঠু খান। বরাবরের মতোই সিনেমাটির কাজ শেষ না করে বিস্তারিত কথা বলতে নারাজ এ নায়ক। শুধু জানিয়েছেন, ‘দর্শক সমসাময়িক একটি গল্প দেখতে পাবেন। গল্পের প্যাটার্ন ডার্ক, সঙ্গে আরও কিছু আছে।’

এরই মধ্যে সিনেমাটির অ্যানাউন্সমেন্ট পোস্টার প্রকাশিত হয়েছে, যেখানে রক্তের সঙ্গে প্রযুক্তির এক মিশেল দেখা যাচ্ছে। যা ইঙ্গিত দিচ্ছে সাইকো থ্রিলার গল্পের দিকে।

ফিল্ম ফায়োস প্রোডাকশন প্রযোজিত ও ফিল্ম লাইফ প্রোডাকশন নিবেদিত এই সিনেমায় আরিফিন শুভর শুভর বিপরীতে থাকছেন মন্দিরা চক্রবর্তী। এর আগে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘কাজলরেখা’ সিনেমায়  শরিফুল রাজের বিপরীতে অভিনয় করেছেন তিনি। যা এখন মুক্তির অপেক্ষায়।

সিনেমায় আরিফিন শুভর সঙ্গে আরও অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, দীপান্বিতা মার্টিন, শাহেদ আলী, টাইগার রবি, মনির আহমেদ শাকিল, প্রিয়ন্তী ঊর্বী, মাসুম রেজওয়ান, ডলার প্রমুখ।

Link copied!