• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

‘অ্যানিমেল’ মুক্তি পাবে ১ ডিসেম্বর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩, ০৪:৪৬ পিএম
‘অ্যানিমেল’ মুক্তি পাবে ১ ডিসেম্বর
অ্যানিমেল ছবির কোলাজ পোস্টার। ছবি :সংগৃহীত

ট্রেলার মুক্তির পর থেকেই ‘অ্যানিমেল’ সিনেমা নিয়ে টানটান উত্তেজনা চলছে নেটদুনিয়ায়। অ্যাকশন-ইমোশনে ভরপুর ‘অ্যানিমেল’ ছবিটি। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিমেল’ ছবিটিতে রণবীর ও অনিল কাপুরকে পিতা-পুত্রের চরিত্রে দেখা যাবে। 

এ ছাড়া গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রাশমিকা মান্দানা ও খল চরিত্রে ববি দেওল। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালয়ালাম ভাষায় দেখা যাবে ছবিটি।

তবে প্রকাশ্যে আসা এই ট্রেলারে নজর কেড়েছে বড় আকৃতির একটি মেশিন গান, যা চালাতে দেখা গেছে রণবীর কাপুরকে। তারপরই প্রশ্ন উঠেছে, এটি কি সত্যিকারের মেশিন গান, নাকি সিজিআই?

সিনেমাটির মুক্তি উপলক্ষে প্রচারকাজে ব্যস্ত সময় পার করছেন সংশ্লিষ্টরা। চেন্নাইয়ে এক সংবাদ সম্মেলনে নেটিজেনদের এই প্রশ্নের উত্তর দিয়েছেন রণবীর কাপুর ও প্রোডাকশন ডিজাইনার।

‘অ্যানিমেল’ সিনেমার প্রোডাকশন ডিজাইনার সুরেশ সেলভাজান বলেন, “৫০০ কেজি ওজনের মেশিন গানটি তৈরি করা হয়েছে। এটি তৈরিতে স্টিল ব্যবহার করা হয়েছে। সময় লেগেছে প্রায় ৪ মাস। এটি সিজিআই (কম্পিউটার জেনারেটেড ইমেজ) নয়। সিনেমার বিরতির ১৮ মিনিট পর অ্যাকশন দৃশ্যে মেশিন গানটি দেখা যাবে। এর আগে আমি কোনো ভারতীয় সিনেমায় এমনটা দেখিনি, এটি সন্দীপের ভাবনার ফসল।”

এ বিষয়ে রণবীর কাপুর বলেন, “সুরেশ ভাই প্রথম যখন যুদ্ধের এই মেশিনটি দেখান, তখন আমি অবাক হয়ে গিয়েছিলাম। স্কেচ থেকে তিনি এটি তৈরি করেছেন। এটি দেখতে একেবারেই সত্যিকারের মনে হয়। সন্দীপ রেড্ডি ও সুরেশ ভাইয়ের দারুণ একটি আইডিয়া এটি।”

Link copied!