• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

শাকিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, যা বললেন নিপুণ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩, ১১:০৭ এএম
শাকিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, যা বললেন নিপুণ

ঢালিউডের বর্তমান সুপারস্টার শাকিব খান। হঠাৎ যেন ধেয়ে আসা শুরু হলো তার দিকে অভিযোগের তির। মাত্র কদিন আগে তার বিরুদ্ধে ভয়ংকর সব অভিযোগ করেছেন নির্মাণাধীন ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহ। এখানেই শেষ নয়। বুধবার (১৫ মার্চ) বিকেলে এই প্রযোজক সশরীর এফডিসিতে উপস্থিত হয়ে শাকিব খানের বিরুদ্ধে অসদাচরণ, মিথ্যা আশ্বাস ও ধর্ষণের মতো গুরুতর বিষয়ে লিখিত অভিযোগ করেন। জানা গেছে, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর এ লিখিত অভিযোগ করেন রহমত উল্লাহ। এ প্রসঙ্গে গণমাধ্যমে কথা বলেছেন শিল্পী সমিতির নেত্রী নিপুণ আক্তার।

বিষয়টি নিয়ে এখনো শাকিব খান কোনো মন্তব্য করেননি। তবে শিল্পী সমিতির নেত্রী নিপুণ স্পষ্ট করেই বলেন, “এই ইস্যুতে আমরা আমাদের আর্টিস্টকে প্রায়োরিটি দেব।”

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক আরও বলেন, “যে কেউ সমিতিতে অভিযোগ দিতে পারেন। এটাও তেমনই একটি অভিযোগ। আমরা সেটা রিসিভ করেছি। আপনারা জানেন, আমাদের সভাপতি (ইলিয়াস কাঞ্চন) এখন দেশের বাইরে। তিনি দেশে এলেই আমরা বিষয়টি সাংগঠনিক টেবিলে বসে পর্যালোচনা করব।”

নিপুণ বলেন, “শাকিব খান ইন্ডাস্ট্রির একজন সুপারস্টার। আমরা তার সঙ্গে পুরো বিষয়টি আলাপ করব। অভিযোগের সত্যতা যাচাই করব। মোট কথা, আমরা আমাদের আর্টিস্টকে প্রায়োরিটি দেব। এরপর যিনি অভিযোগ করেছেন, তার সঙ্গেও কথা বলব। তারপর একটা সাংগঠনিক সিদ্ধান্ত দেওয়া যাবে।”

Link copied!