• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

শাবির সিইই বিভাগের রজতজয়ন্তী উৎসব শুরু


শাবি প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১, ২০২৩, ০৬:০৮ পিএম
শাবির সিইই বিভাগের রজতজয়ন্তী উৎসব শুরু

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং (সিইই) বিভাগের তিন দিনব্যাপী রজতজয়ন্তী উৎসব শুরু ২ মার্চ।

বুধবার (১ মার্চ) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন অনুষ্ঠানের আহ্বায়ক অধ্যাপক ড. মো. ইমরান কবির।

ইমরান কবির বলেন, “সিইই বিভাগের রজতজয়ন্তী উপলক্ষে প্রথম দিন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে জাতীয় প্রতিযোগিতা ‘এক্সিড-২০২৩’ অনুষ্ঠিত হবে এবং দ্বিতীয় ও তৃতীয় দিন বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে পুনর্মিলনী অনুষ্ঠিত হবে। এতে সিলেট বিভাগের বিভিন্ন ইঞ্জিনিয়ারিং দপ্তরের ইঞ্জিনিয়াররাও উপস্থিত থাকবেন।”

প্রথম দিন উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত থাকবেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আবদুল মোমেন, শাবিপ্রবির ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আরিফুল ইসলাম ও ইউনিভার্সিটি অফ এশিয়া প্যাসিফিকের ইমেরিটাস অধ্যাপক ড. শামীম জেড. বোসুনিয়া। 

এছাড়া দ্বিতীয় দিন পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম এবং গেস্ট অব অনার হিসেবে ইন্সটিটিউশন অফ ইঞ্জিনিয়ার্স এর সভাপতি ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুর উপস্থিত থাকবেন। 

Link copied!