• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

শাবির ‘গ্রিন এক্সপ্লোর সোসাইটি’র সভাপতি রনি, সম্পাদক মনি


শাবি প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪, ০৭:৪৮ পিএম
শাবির ‘গ্রিন এক্সপ্লোর সোসাইটি’র সভাপতি রনি, সম্পাদক মনি
রমজান হোসেন রনি ও তানজিয়া জাহান মনি। ছবি : প্রতিনিধি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) একমাত্র পরিবেশবিষয়ক সংগঠন ‘গ্রিন এক্সপ্লোর সোসাইটি’র দশম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হিসেবে জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. রমজান হোসেন রনি এবং সাধারণ সম্পাদক হিসেবে একই বিভাগ ও বর্ষের শিক্ষার্থী তানজিয়া জাহান মনি মনোনীত হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সংগঠনের আয়োজিত ইফতার মাহফিলে নতুন কমিটি ঘোষণা করেন কার্যনির্বাহী কমিটির সভাপতি কাজী দানিয়েল মামুন ও সাধারণ সম্পাদক মো. আব্দুর রউফ।

কমিটির অন্য সদস্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক হিসেবে হাসিবুর রহমান মোল্লা, গবেষণা পরিষদ প্রধান জাহ্নবী দত্ত, জি-স্টুডিও পরিষদ প্রধান রনি বৈদ্য, জি রেস্কিউ অ্যান্ড অ্যাডভেঞ্চার পরিষদ প্রধান মুহতাসিম আজীজ রাহিন, সহকারী সাধারণ সম্পাদক মো. হানিফ, অর্থ সম্পাদক হাফেজা বেগম বুলি, প্রচার ও তথ্যপ্রযুক্তি সম্পাদক ফারিহা ফারহাত আহমেদ, প্রকাশনা সম্পাদক স্নেহা দেব তুলতুল ও সুপ্ত দেব নাথ মনোনীত হয়েছেন।

এছাড়া দপ্তর সম্পাদক হিসেবে ফাওজিয়া নূর ইকরা, গবেষণা পরিষদ সহকারী সুমাইয়া বিনতে সাদেক শান্তু, জাকিয়া বেগম ও মো. সাকিব খান, সহকারী সাংগঠনিক সম্পাদক মো. আলিউর রহমান, সহকারী প্রচার ও তথ্যপ্রযুক্তি সম্পাদক তাসনীম আজাদ মিম ও মুসরিফা আক্তার উর্মি, সহকারী প্রকাশনা সম্পাদক নজমুস সাকিব হুমায়রা ও আল মাহমুদ মহিন, সহকারী অর্থ সম্পাদক মাহেরীন শিকদার ইয়েনা, জি-স্টুডিও পরিষদ সহকারী কাজী মো. শাফায়াত হোসেন ও মো. আশিকুর রহমান, জি-রেস্কিউ অ্যান্ড অ্যাডভেঞ্চার পরিষদ সহকারী জাহিদ হোসেন জিহাদ, অফিস সহকারী অতিক আরাফাত আলভি, গবেষণা পরিষদ সদস্য প্রথমা প্রিমা ও জান্নাতুল উমিয়া তিন্নি, জি-স্টুডিও পরিষদ সদস্য তাহমিনা পারভিন তানিয়া ও তানহা চৌধুরী, জি-রেস্কিউ অ্যান্ড অ্যাডভেঞ্চার পরিষদ সদস্য উম্মে হানি লিমু ও তাহমিন আরা প্রান্তি মনোনীত হয়েছেন।

নতুন কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে চৌধুরী সানজানা সানজু, জারিন তাসনিম, খোদেজা আক্তার এনি, সালসাবিল নাহার নোভা, আব্দুল মহাইমিন নাকিব, সাবিকুন নাহার কেয়া, স্বচ্ছ কোরাইশি, তাসমিয়া জান্নাত জেমী, ইমন চৌধুরী, তাসফিয়া সিদ্দিকী, তামান্না আফরোস হেমা ও মোনদিরা চৌধুরী মনোনীত হয়েছেন।

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!