• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

ডিনস অ্যাওয়ার্ড পেল ঢাবির ১২ কৃতী শিক্ষার্থী


ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২১, ২০২৩, ০৬:৩০ পিএম
ডিনস অ্যাওয়ার্ড পেল ঢাবির ১২ কৃতী শিক্ষার্থী

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ফার্মেসি অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের ১২জন মেধাবী শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেন।

মো. আখতারুজ্জামান বলেন, “দেশের সার্বিক আর্থসামাজিক উন্নয়নের লক্ষ্যে ইন্ডাস্ট্রি-একাডেমিয়া সহযোগিতা আরও বৃদ্ধি করতে হবে। বৈজ্ঞানিক জ্ঞানের যথাযথ সদ্ব্যবহারের মাধ্যমে প্রযুক্তিগত উদ্ভাবন ও অত্যাধুনিক গবেষণা পরিচালনার ওপর গুরুত্ব দিতে হবে। এ ক্ষেত্রে বিরাজমান বাধাসমূহ দূর করতে হবে। চতুর্থ শিল্পবিপ্লবের সুযোগকে যথাযথভাবে কাজে লাগিয়ে বাংলাদেশকে একটি উন্নত দেশে পরিণত করার জন্য সকলকে এক হয়ে কাজ করে যেতে হবে।” 

ফার্মেসি অনুষদের ডিন অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ, এমিরিটাস অধ্যাপক ড. এ কে আজাদ চৌধুরী, ফার্মেসি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. ফিরোজ আহমেদ উপস্থিত ছিলেন।  

Link copied!