• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

জিপিএ-৫ পেয়ে আলোচনায় ইউপি সদস্য


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২২, ০৪:১৮ পিএম
জিপিএ-৫ পেয়ে আলোচনায় ইউপি সদস্য

জনপ্রতিনিধি হয়েও এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে এখন আলোচনায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার শুভগাছা ইউনিয়নের ৪ নম্বর ঝুনকাউল ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মোমিন। পরপর তিন বারের ইউপি সদস্য আব্দুল মোমিন এবারের কারিগরি বোর্ড থেকে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছেন।

সোমবার (২৮ নভেম্বর) পরীক্ষার ফল প্রকাশিত হওয়ার পর থেকেই তার এই খবরে এলাকাবাসী থেকে শুরু সকলেই অভিনন্দন জানান তাকে।

মোমিন ঝুনকাইল এলাকার শামসুল হকের ছেলে। তিনি ওই ওয়ার্ড থেকে তিনবার ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন। মোমিন রায়গঞ্জ উপজেলার জি আর মডেল হাইস্কুল থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছেন।

মোমিন বলেন, “অনেকেই আমাকে বলত আমি নাকি পড়ালেখা জানি না। এলাকার লোকজনকে সেবা দিতে ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন মনে করি। তাই আমি এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করি। আল্লাহর রহমতে সকলের দোয়ায় আমি জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছি। ইউপি চেয়ারম্যান, সকল মেম্বার ও এলাকাবাসীর মাঝে মিষ্টি বিতরণ করেছি।”

শুভগাছা ইউনিয়ন পরিষদের আরেক ইউপি সদস্য মোনোয়ার ইসলাম মারসু বলেন, “মোমিনের কৃতিত্বে আমরা অনেক খুশি। একজন প্রতিনিধি হয়ে তার এমন কর্ম প্রশংসার যোগ্য।”

শুভগাছা ইউনিয়নের চেয়ারম্যান গিয়াসউদ্দিন সেখ বলেন, “এটি খুবই ভালো একটি খবর। স্বনির্ভর জাতি গঠনে শিক্ষার গুরুত্ব অপরিসীম। এই বয়সে শিক্ষাগত যোগ্যতা অর্জন করেছে এতে আমরা ইউনিয়নবাসী সবাই উচ্ছ্বসিত।”
 

Link copied!