• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

নড়াইলে মাদক মামলায় দুজনের কারাদণ্ড


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৪, ০৭:১৩ পিএম
নড়াইলে মাদক মামলায় দুজনের কারাদণ্ড
মাদক মামলায় দণ্ডিত আসামিকে নিয়ে যায় পুলিশ। ছবি : প্রতিনিধি

নড়াইলে মাদক মামলায় দুই মাদকব্যবসায়ীর কারাদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মুহাম্মদ আকরাম হোসেন এ রায় দেন।

রায়ে নাসির উদ্দিন শেখ (৪৪) নামের একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। এছাড়া আলম শেখ (৩৭) নামের একজনকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদণ্য প্রদান করা হয়েছে।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আলমগীর সিদ্দিকী রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রপ্ত নাসির উদ্দিন নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের রঘুনাথপুর পূর্বপাড়ার মৃত রোস্তম আলীর শেখের ছেলে। আলম শেখ (৩৭) একই ইউনিয়নের নাকসী মিস্ত্রি পাড়ার মৃত আব্দুল আজিজ শেখ ওরফে কুটি মিয়া শেখের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ২০১৩ সালের ২২ অক্টোবর ভোরে নড়াইল সদর উপজেলার মালিবাগ মোড় থেকে ৫০ বোতল ফেনসিডিলসহ নাসির উদ্দিন শেখকে এবং আলম শেখকে গ্রেপ্তার করে পুলিশ। এ মামলায় ৮ জনের সাক্ষ্য গ্রহণ শেষে বিচারক আসামিদের সাজা দিয়ে এ রায় ঘোষণ করেন। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত দুইজনই আদালতে উপস্থিত ছিলেন।

Link copied!