• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যসহ দুইজন নিহত


দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৬, ২০২৩, ০৭:৩৬ পিএম
সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যসহ দুইজন নিহত

দিনাজপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও সাতজন।

রোববার (১৬ জুলাই) দুপুরে জেলার সদর ও চিরিরবন্দর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সদর উপজেলার শশরা ইউনিয়নের উমরপাইল গোয়ালপাড়ার মৃত আফতা উদ্দীনের ছেলে আবু বক্কর (৩০) এবং পার্বতীপুর উপজেলার ধোপাকল এলাকার জাকির হোসেনের ছেলে রহুল আমিন (৩৯)। পুলিশ জানিয়েছে, রহুল আমিন সেনা সদস্য ছিলেন।  

দুর্ঘটনার বিষয়টি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম এবং দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ফুলবাড়ী থেকে প্রমদা পরিবহন নামের একটি বাস দিনাজপুর শহরের দিকে যাচ্ছিল। পাঁচবাড়ি এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক বাসটিকে ধাক্কা দেয়। এ সময় বাসটি রাস্তার পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের হেলপার আবু বক্কর মারা যান। পরে স্থানীয়রা বাসের ভেতরে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করেন। তাদের মধ্যে গুরুতর আহত ৭ জনকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে একই সময়ে চিরিরবন্দর উপজেলার চম্পাতলীতে অজ্ঞাত গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান মোটরসাইকেল আরোহী রুহুল আমিন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। তবে পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বলেন, চম্পাতলী এলাকায় সড়ক দুর্ঘটনায় সেনাবাহিনীর একজন সদস্য মারা গেছেন।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!