• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৬, ২০২৩, ০৪:৪৭ পিএম
ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ও একজন আহত হয়েছেন।

রোববার (১৬ জুলাই) ভোরে ঢাকা-বরিশাল মহাসড়কের ডাসার উপজেলার পাথুরিয়ারপাড়, মেলকাই ও কালকিনি পৌর এলাকার গোপালপুর ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুমিল্লার চান্দিনা উপজেলার বড়কুড়া এলাকার হেলাল উদ্দিনের ছেলে মেহেদী হাসান (২৪) এবং বরিশালের গৌরনদী উপজেলার বৌঙ্কড়া এলাকার মকবুল হোসেনের ছেলে হাফিজুর রহমান (৩০)। তারা দুজন ঢাকায় চাকরি করতেন। এছাড়া দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন শিবচর উপজেলার বহেরাতলা কলেজের প্রভাষক
ওবায়দুল মজুমদার (৫০)। তিনি কালকিনি পৌর এলাকার পূয়ালী গ্রামের বাসিন্দা।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার ভোরে বরিশাল থেকে মোটরসাইকেল নিয়ে ঢাকা যাচ্ছিলেন মেহেদী। মেলকাই এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এদিকে এ দুর্ঘটনার কিছুক্ষণ পর একই মহাসড়কের পাথুরিয়ারপাড় এলাকায় আরেকটি ট্রাকের ধাক্কায় হাফিজুর রহমান নামের এক মোটেরসাইকেল আরোহী নিহত হন।

এছাড়া মেয়েকে স্কুলে দিয়ে ফেরার পথে গোপালপুর ব্রিজের সামনে ট্রাকের ধাক্কায় ওবায়দুল মজুমদার নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

মোস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক জিল্লুর রহমান শেখ সড়ক দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পৃথক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ট্রাকের ধাক্কায় আহত হয়ে একজন বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!