• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

বন্ধুদের সঙ্গে মোটরসাইকেলে ঘুরতে বের হয়ে প্রাণ গেল দুজনের


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৪, ০২:৫১ পিএম
বন্ধুদের সঙ্গে মোটরসাইকেলে ঘুরতে বের হয়ে প্রাণ গেল দুজনের

নরসিংদীতে ঈদের দিন তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর উপজেলার দগরিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত অপর মোটরসাইকেল আরোহীকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

নিহতরা হলেন নারায়ণগঞ্জ জেলার গাউসিয়া শাওগাট এলাকা শাহিন (২৩) সানি (২২)। গুরুতর আহত হয়েছেন সায়েম (২৪) নামে অপর মোটরসাইকেল আরোহী।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, নারায়ণগঞ্জ জেলার গাউসিয়া শাওগাট এলাকা থেকে তিন বন্ধু শাহিন, সানি ও সায়েম ঈদ আনন্দ উপভোগ করতে ভৈরব ঘুরতে যায়। সেখানে ঘুরাঘুরি শেষে তারা ভৈরব থেকে নিজদের বাড়ি গাউছিয়ায় ফিরছিল।

মোটরসাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর উপজেলার দগরিয়া নামক স্থানে পৌঁছলে একটি বাসকে ওভারটেক করার সময় বিপরীতদিক থেকে আসা অপর একটি যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেটিকে চাপা দেয়। ওই সময় মোটরসাইকেলটি বাসের নিচে চলে যায়।

এতে ঘটনাস্থলেই সানি ও শাহিনের মৃত্যু হয়। গুরুতর আহত হয় সায়েম নামে অপর মোটরসাইকেল আরোহী। তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। মরদেহ জেলা হাসপাতালে রাখা আছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!