• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ফোনকলে বাড়ি থেকে বেরিয়ে লাশ হলেন দুই ভাই


মাগুরা প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২৩, ০৭:২৭ পিএম
ফোনকলে বাড়ি থেকে বেরিয়ে লাশ হলেন দুই ভাই
মাঠে মরদেহ দেখে স্থানীয়রা ভিড় করেন। ছবি : সংগৃহীত

মাগুরার মহম্মদপুরে দুই ভাইয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩১ ডিসেম্বর) সকালে উপজেলার নহাটা ইউনিয়নের পানিঘাটা গ্রামের একটি মাঠ থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন পানিঘাটা গ্রামের মন্জুরুল মোল্লার ছেলে সবুজ মোল্লা (৩৩) ও হৃদয় মোল্লা (১৯)। নিহতদের মধ্যে সবুজ মোল্লা কৃষিকাজ ও মুদি দোকান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। আর তার ছোট ভাই হৃদয় শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার (৩০ ডিসেম্বর) রাতে অজ্ঞাত ব্যক্তিরা মোবাইল ফোনে সবুজ ও তার ভাই হৃদয়কে ডেকে নিয়ে যায়। এরপর থেকেই তারা নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন রাত থেকে তাদের খোঁজাখুঁজি করছিলেন। সকালে স্থানীয়রা পানিঘাটা গ্রামের একটি মাঠে তাদের মরদেহ দেখে পুলিশকে খবর দেন।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উল ইসলাম বলেন,  মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

ওসি আরও বলেন, এ ঘটনায় সন্দেহভাজন দুইজনকে আটক করা হয়েছে। তদন্ত চলছে, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

Link copied!