• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

দোকানে আড্ডার সময় আ.লীগ নেতাসহ তিনজনকে গুলি


যশোর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৪, ১০:০৬ এএম
দোকানে আড্ডার সময় আ.লীগ নেতাসহ তিনজনকে গুলি
গুলিবিদ্ধ হেদায়েত হোসেন লিটু ও খায়রুজ্জামান সবুজ। ছবি : সংগৃহীত

চায়ের দোকানে আড্ডার সময় হেলমেট পরা দুর্বৃত্তদের চালানো গুলিতে খুলনার এক আওয়ামী লীগ নেতাসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১২ এপ্রিল) রাত ৯টার দিকে যশোরের অভয়নগরের রাজঘাট এলাকায় একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন, খুলনার ফুলতলা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য আওয়ামী লীগ নেতা মোল্যা হেদায়েত হোসেন ওরফে লিটু (৫০), দামোদর গ্রামের বাসিন্দা যুবলীগ নেতা খায়রুজ্জামান সবুজ (৩২) এবং একই এলাকার যুবলীগ কর্মী নাছিম ভুঁইয়া (২৮)।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ৮টার দিকে আহতরা অভয়নগর উপজেলার রাজঘাটে এসে বাসস্ট্যান্ডের পাশে একটি চায়ের দোকানে চা পান করে আড্ডা দিচ্ছিলেন। রাত ৯টার দিকে মোটরসাইকেলে করে হেলমেট পরা দুই ব্যক্তি সেখানে এসে তিনজনকে লক্ষ করে পরপর কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যান। গুলির শব্দে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করেন। এরপর তাদের খুলনায় নিয়ে যাওয়া হয়। হেদায়েত হোসেনের পেটে, খায়রুজ্জামানের মুখে ও পেটে এবং নাছিম ভুঁইয়ার হাতে গুলি লেগেছে।

তথ্যটি নিশ্চিত করেছেন অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) শুভ্র প্রকাশ দাস।

শুভ্র প্রকাশ দাস বলেন, “কী কারণে এবং কারা গুলি করেছে, এ ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি। তিনজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

Link copied!